সাঈদীর মামলার সাক্ষী মোস্তফা দুর্বৃত্তদের হামলায় মারা গেছে

    0
    5

    আমারসিলেট24ডটকম,১০ডিসেম্বরঃ ১৯৭১ইং সালে  মুক্তিযুদ্ধকালীন মানবতাবিরোধী অপরাধে জাড়িত থাকার অভিযোগে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে দায়ের করা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত জামায়াতে ইসলামীর নায়েবে আমির দেলাওয়ার হোসাইন সাঈদীর বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের সাক্ষী মোস্তফা হাওলাদার চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। সোমবার দিবাগত রাত ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

    মোস্তফা হাওলাদারের বাড়ি পিরোজপুরের জিয়ানগর উপজেলার পারেরহাট ইউনিয়নের হোগলাবুনিয়া গ্রামে।মোস্তফা হাওলাদারের ছেলে হাফিজুল মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন সাংবাদিকদের। তিনি দাবি করেছেন, বিএনপি-জামায়াতের লোকজন তার বাবার ওপর হামলা করেছে। হামলাকারীকে তার মা চিনতে পেরেছেন বলে তিনি জানান।
    তবে জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন দাবি করেছেন, সাঈদীর বিরুদ্ধে করা মামলার সাক্ষী মোস্তফা হাওলাদারের ওপর হামলার ঘটনায় বিএনপি বা জামায়াতের কেউ জড়িত নন।

    উল্লেখ্য,গত শনিবার রাতে সিদ কেটে তাঁর নিজ ঘরে মোস্তফাকে কুপিয়ে গুরুতর আহত করে দুর্বৃত্তরা। ওই দিন রাতেই তাকে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসকেরা তাকে ঢাকায় নেয়ার পরামর্শ দেন।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here