সংস্কৃতিতে অবদানের জন্য নড়াইলে “গুণীজন সম্মাননা-২০২০” প্রদান

0
43
সংস্কৃতিতে অবদানের জন্য নড়াইলে “গুণীজন সম্মাননা-২০২০” প্রদান

সংস্কৃতিতে অবদানের জন্য নড়াইলে “গুণীজন সম্মাননা-২০২০” প্রদান


সুজয় বকসী,নড়াইল প্রতিনিধিঃ সংস্কৃতির বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য নড়াইলে “গুণীজন সম্মাননা-২০২০” প্রদান করা হয়েছে। শনিবার সকাল ১০টায় শিল্পকলা একাডেমী,নড়াইলের আয়োজনে একাডেমীর অডিটোরিয়ামে নড়াইলের ৫ গুণী শিল্পীকে এ সম্মাননা প্রদান করা হয়।অনুষ্ঠানে ভার্চুয়াল মাধ্যমে প্রধান অতিথি ছিলেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্তুজা।


জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমানের সভাপতিত্বে পদক প্রদান অনুষ্ঠানে ে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রিয়াজুল ইসলাম ( প্রশাসন ও অপরাধ) ,নড়াইল পৌরসভার মেয়র আনজুমান আরা, সংসদ সদস্য মাশরাফির পিতা সমাজসেবক গোলাম মোর্র্তুজা স্বপন, জেলা শিল্পকলা একাডেমীর সাধারন সম্পাদক মলয় কুমার কুন্ডু, জেলা কালচারাল অফিসার মোঃ হায়দার আলী,সরকারি কর্মকর্তা,মুক্তিযোদ্ধা,জেলা শিল্পকলা একাডেমীর কর্মকর্তা-সদস্য, সাংবাদিক,সাংস্কৃতিক ব্যক্তিবর্গ, সম্মাননা প্রাপ্ত গুনী শিল্পীরা এ সময় উপস্থিত ছিলেন।


এবার সম্মাাননাপ্রাপ্ত গুণীজন হলেন নাট্যকলায় মাহবুব-ই-রসুল, সংগীতে মাসুদুল হক টুটুল, চারুকলায় সমীর কুমার বৈরাগী, লোক সঙ্গীতে কিসমত হোসেন পাভেল এবং যাত্রাশিল্পে হোম সেন। অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ এ সকল গুণীজনদের হাতে সম্মাননা স্মারক, সনদপত্র ও নগদ অর্থ তুলে দেন। সবশেষে শিল্পীরা সংগীত পরিবেশন করেন। সংস্কৃতিতে বিশেষ অবদানের জন্য ২০১৩ সাল থেকে এ গুণীজন সম্মাননা প্রদান চালু হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here