সংবিধানে রাষ্ট্রধর্ম ইসলাম বহাল থাকায় শুকরিয়া জ্ঞাপনঃফান্দাউক দরবার

    0
    12

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৯মার্চ,মোযযাম্মিল হক মাছুমী/কে.এম. শামছুল হকঃ  বি-বাড়ীয়া জেলাধীন ঐতিহ্যবাহী ফান্দাউক দরবার শরীফের পীর আলহাজ্ব মাওলানা মুফতি শাহসুফি সৈয়দ সালেহ আহমাদ মামুন বলেছেন, সংবিধানে রাষ্ট্রধর্ম ইসলাম বাতিল করার রিট মাননীয় হাইকোর্ট কর্তৃক খারিজ হওয়ায় এবং সংবিধানে রাষ্ট্রধর্ম ইসলাম বহাল থাকায় আদালতকে অভিনন্দন ও সর্বশক্তিমান আল্লাহর নিকট শুকরিয়া জ্ঞাপন করেছেন। তিনি বলেন, শতকরা ৯০ ভাগ মুসলমানের দেশে সংবিধানে রাষ্ট্র ধর্ম ইসলাম থাকাই বাঞ্চনীয়।

    এ দেশের আলেম ওলামা পীর মাশায়েখ সহ সর্বস্তরের ধর্মপ্রান মুসলমানের দেশে এর বিরোধিতাকারীদের এই দেশে কোন স্থান নেই। দরবার শরীফের মুখপাত্র পীরজাদা আলহাজ্ব মাওলানা মুফতি শাহসুফি সৈয়দ মঈনুদ্দিন আহমাদ বলেন, এই দেশে ইসলাম এসেছে অলি আউলিয়াদের মাধ্যমে তাদের মত ও পথ অনুস্বরনই হচ্ছে আমাদের ঈমানী দায়িত্ব ও কর্তব্য। এই অলি-আউলিয়ার দেশে কোন ইসলাম ও মুসলমান বিদ্বেষী কোন শয়তানী অপশক্তি সফল হতে পারবে না।

    তিনি মাননীয় হাইকোট কর্তৃক রাষ্ট্রধর্ম ইসলাম বহাল রাখায় আদালত ও সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং মহান আল্লাহর নিকট শুকরিয়া আদায় করেন।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here