শ্রীমঙ্গল মুক্ত দিবস উপলক্ষে অনলাইন প্রেসক্লাবের মোনাজাত

    0
    30

    আজ শুক্রবার বা’দ এশা “শ্রীমঙ্গল মুক্ত দিবস” উপলক্ষে এবং “শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাব”র ষষ্ট প্রতিষ্ঠা বার্ষিকী লগ্নে শহরের চৌমুহনাস্থ বিরতি মার্কেটের ৩য় তলায় অস্থায়ী কার্যালয়ে এক দোয়া ও আলোচনা মাহফিলের আয়োজন করা হয়। ১৯৭১ সালের ৬ ডিসেম্বর আজকের এই দিনে পাকিস্তান হানাদার বাহিনী ও তাদের দোসরদের কবল থেকে এদেশের মুক্তিকামী জনগণের সহযোগিতায় দেশের শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধারা দেশ ও জাতিকে পরাধীনতার গ্লানি থেকে উদ্ধারের কল্পে অস্ত্র হাতে ঝাঁপিয়ে পড়েছিল শত্রু নিধনের মানসে। নিজের জীবনকে বিপন্ন করে দীর্ঘ নয় মাস যুদ্ধ করে অবশেষে আজকের এই দিনে দেশে চূড়ান্ত বিজয়ের আগেই ৬ ডিসেম্বর দখলদার শত্রুপক্ষকে হটিয়ে শ্রীমঙ্গলকে মুক্ত করে মুক্তিযোদ্ধারা। এই মুক্তিসংগ্রামে অংশগ্রহণকারী, শাহাদাত বরণকারী ও সাহায্যকারী সকল শহীদদের মাগফিরাত কামনায় ও “শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাবে”র ষষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকীর এই দিনে আনুষ্ঠানিক ভাবে পালনের প্রত্যাশায় জেলার শ্রীমঙ্গল উপজেলাধীন শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে আলোচনা সভা, মিলাদ (দঃ) ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

    দোয়া মাহফিলে আলোচনা শেষে মহান মুক্তিযুদ্ধে শহীদদের মাগফেরাত কামনা করে এবং শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাবের সমৃদ্ধি প্রার্থনা করে পবিত্র মিলাদের (দঃ) মাধ্যমে মহান আল্লাহর দরবারে মোনাজাত করা হয় ।মোনাজাত পরিচালনা করেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি আনিসুল ইসলাম আশরাফী ।অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মকবুল হাসান ইমরান। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ, বিশেষ করে উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মনসুর আহমদ,সহ-সভাপতি ফখরুল ইসলাম চৌধুরী,সহ-সভাপতি রোমান আহমেদ চৌধুরী শিপুল, সহ-সাধারন সম্পাদক আব্দুল মজিদ,মোঃ ফারুক আহমেদ,মোঃ মকবুল হোসেন,মোঃ মিনহাজুল ইসলাম প্রমুখ নেতৃবৃন্দসহ অন্যান্য ব্যক্তিবর্গ।

    শহীদদের মাগফিরাত কামনাসহ দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত করা হয়।পরিশেষে অত্র সংগঠনের আজকের ষষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী বিশেষ কারনে আজকের দিনে আনুষ্ঠানিক পালন না করে চলতি মাসের শেষের দিকে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনের বিষয়ে আলোচনায় সিদ্ধান্ত নেওয়া হয়।