শ্রীমঙ্গল প্রেসক্লাব কমপ্লেক্স উদ্বোধনে উপাধ্যক্ষ ড.আব্দুস শহীদ

    0
    17
    নূর মোহাম্মদ সাগর, শ্রীমঙ্গল:  শ্রীমঙ্গল প্রেসক্লাব এর নব নির্মিত কমপ্লেক্স এর শুভ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা ৭ টায় এ কমপ্লেক্সের উদ্বোধন করেন সাবেক চিপ হুইপ,অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্হায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।
    শ্রীমঙ্গল প্রেসক্লাব সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে ড. মো. আব্দুস শহীদ এমপি বলেন,”বর্তমান সরকার একদিকে গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে নিরন্তর কাজ করছে, স্বাধীনভাবে কাজ করার জন্য সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছে অন্যদিকে গণমাধ্যমকে শক্তিশালী করতে আরো কার্যকর পদক্ষেপ গ্রহণ করেছে গণতান্ত্রিক প্রক্রিয়াটি সরকারের অবস্থা যখন বিদ্যমান থাকে তখন আলোচনা যেমন করা যায়,সমালোচনাও করা যায়, এই সমালোচনার করার জন্য সাংবাদিক সমাজের দায়িত্ব সবচেয়ে বেশি, এই সমালোচনা আমার পক্ষে হতে হবে এটা কিন্তু ঠিক নয়, সমালোচনা যে কোনোভাবেই হোক সমালোচনাকে সেভাবেই দেখতে হবে। তবে যদি গঠনমূলক সমালোচনার জন্য সবাই উৎসাহিত হই এবং বস্তুনিষ্ঠ না হই তাহলে নিরুৎসাহিত হওয়ার কোনো কারণ নেই। মানুষের আস্থা ও বিশ্বাস’ দুর্বল হয় না। এক্ষেত্রে শ্রীমঙ্গল প্রেসক্লাব অবশ্যই ভালো ভূমিকা রাখবে, রাখছে, আগামী দিনগুলোতে আরো উজ্জ্বল ভূমিকা রাখবে এই প্রত্যাশায় আমাদের সকলের। আমি এলাকার সংসদ সদস্য হিসাবে এই পর্যন্ত আমি জানি শ্রীমঙ্গল প্রেসক্লাব বা শ্রীমঙ্গলের সাংবাদিক সমাজ কোন সময়ে কারও প্রভাবে বা প্রবাহিত হয়ে কারো সংবাদ পরিবেশন করে না।”
    উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী, শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ আব্দুছ ছালেক,প্রেসক্লাব সহ-সভাপতি ইসমাইল মাহমুদ,ভারপ্রাপ্ত সম্পাদক ইমাম হোসেন সোহেল,সিনিয়র সদস্য সরফরাজ আলী বাবুল,সদস্য কাউছার ইকবালসহ প্রেসক্লাবের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ শ্রীমঙ্গল উপজেলার আওয়ামী লীগ ,যুবলীগ ,ছাত্রলীগ, নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।