শ্রীমঙ্গল থেকে গলা কাটা লাশ উদ্ধারে নানা প্রশ্ন

0
116
শ্রীমঙ্গল থেকে গলা কাটা লাশ উদ্ধারে নানা প্রশ্ন
ঘটনাস্থল পরিদর্শনে শ্রীমঙ্গল সার্কেল শহিদুল হক মুন্সি ও ওসি শামিম অর রশিদ তালুকদার।

নিজস্ব প্রতিনিধি: শ্রীমঙ্গল উপজেলার শ্রীমঙ্গল ও মৌলভীবাজার সড়ক সংলগ্ন ৫ নং কালাপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের সিরাজনগর গ্রাম থেকে গলাকাটা ও ক্ষতবিক্ষত একটি লাশ উদ্ধার করেছে পুলিশ,নির্মম এই মৃত্যু নিয়ে নানা প্রশ্নের উত্তর খুঁজছে পুলিশ ও জনতা।
নিহত ব্যক্তির নাম জামু মিয়া (৫৫) পিতা-মৃত বারিক মিয়া, গ্রাম পূর্ব সিরাজনগর, শ্রীমঙ্গল মৌলভীবাজার।

নিহতের ভাই ও স্ত্রীর সাথে কথা বলছেন ওসি শামিম অর রশিদ তালুকদার।

২৮ জুন সকাল ৯ টায় সরেজমিন গিয়ে দেখা যায় শ্রীমঙ্গল-মৌলভীবাজার সড়ক সংলগ্ন সিরাজনগর মাদ্রাসার প্রধান গেইট এর উত্তর পাশে উপুড় হয়ে পড়ে থাকা অবস্থায় একটি মৃতদেহ দেখা গেলে স্থানীয়দের সংবাদের ভিত্তিতে শ্রীমঙ্গল থানা পুলিশ ঘটনাস্থলে এসে সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ উদ্ধার করে মৌলভীবাজারে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হবে।

লাশ ঢাকার জন্য কাপর নিয়ে আসছে স্থানীয় আনসার সদস্য।

এ সময় ঘটনাস্থল পরিদর্শন করেন, শ্রীমঙ্গল সার্কেল শহিদুল হক মুন্সি, অফিসার ইনচার্জ শামীম অর রশীদ তালুকদার, পুলিশ পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবিরসহ একদল পুলিশ। শুরু থেকে এসআই মোঃ আলাউদ্দিন খান সূরতহাল রিপোর্ট তৈরি করেন এবং স্থানীয়দের সাথে কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন ৫নং কলাপুর ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতলিব, স্থানীয় ইউপি সদস্য মুকিত মিয়া ও ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য কদর আলী ও সাবেক ইউপি সদস্য ও শেখ উপরু মিয়া প্রমুখ।
নিহতের স্ত্রী সেলিনা বেগম জানান “ফজরের নামাজের পরে তাকে ঘুমে রেখে জামু বেরিয়ে এসেছে তার ধারণা কেউ ফোন করেছে তার পরেই তিনি ঘর থেকে বেরিয়ে আসেন তবে সেলিনাকে কিছু জানাননি বলে জানান তিনি।“
এদিকে নিহত জামু মিয়া সম্পর্কে স্থানীয়দের থেকে জানা যায় তিনি এক সময় সিএনজি চালক ছিলেন, এখন আর সিএনজি চালান না।

লাশ প্রাপ্তির স্থানের বিপরীত দিকে এই ব্রিজের নীচ থেকে একটি জুতা উদ্ধার করা হয়।


নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকটি সূত্রে জানা গেছে,তিনি মাদক ব্যবসা ও সুধী কারবারের সাথে জড়িত ছিলেন তবে এ ব্যাপারে সঠিক তথ্য দিতে পারেননি। অনেকেই বলেছেন মাদকের ঘটনায় পুর্বে পুলিশের হাতে গ্রেপ্তারও হয়েছে।ধারনা করা হচ্ছে জমিজমা,মাদক ও সুদের লেন দেন হতে পারে এই মৃত্যুর কারণ।

শ্রীমঙ্গল থেকে গলা কাটা লাশ উদ্ধারে নানা প্রশ্ন
শ্রীমঙ্গল থেকে গলা কাটা লাশ উদ্ধার,পুলিশসহ জনতা। ছবি প্রিতিবেদক


আরও জানা যায়, নিহত জামুর এক ছেলে ও মেয়ে রয়েছে এবং তিনি দুইটি বিবাহ করেছেন প্রথম স্ত্রীর সাথে তার ঘর-সংসার অনেক বছর ধরেই বিচ্ছিন্ন। তিনি বর্তমানে দ্বিতীয় স্ত্রীর সাথে সংসার করছেন।
এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ শামীম অর রশীদ তালুকদার বলেন, লাশ উদ্ধার হয়েছে, “সুরতহাল রিপোর্ট ও করা হয়েছে, মামলার প্রক্রিয়া চলছে বেশ কিছু আলামত উদ্ধার হয়েছে। আশা করি দ্রুত প্রকৃত ঘটনা উম্মোচন হবে।“

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here