শ্রীমঙ্গল ডুবা থেকে নবজাতকের মৃতদেহ উদ্ধার!

0
81
শ্রীমঙ্গল ডুবা থেকে নবজাতকের মৃতদেহ উদ্ধার!
শ্রীমঙ্গল ডুবা থেকে নবজাতকের মৃতদেহ উদ্ধার!

নিজস্ব প্রতিনিধিঃ যেখানে একজন নবজাতক মা বাবার আদরে ঘরে বা হাসপাতালে নির্ভিগ্নে বেড়ে উঠার কথা সেখানে হতভাগা শিশুটির ঠাই হয়েছে পচা দুর্গন্ধময় একটি ডুবার জলে।মৃত দেহটি পুরুষ না নারী লিঙ্গের তাও জানা সম্ভব হয়নি।

 মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার ৫নং কালাপুর ইউনিয়নে ভৈরবগঞ্জ বাজার এলাকার দিলিপ কমপ্লেক্স এর নিকট ভর্তি একটি ডোবা থেকে দু-তিন দিন বয়সী একটি নবজাতক মৃত শিশুকে উদ্ধার করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়,২৬ সেপ্টেম্বর রোজ সোমবারে স্থানীয়রা ডুবায় একটি শিশুর লাশ ভাসতে দেখে থানায় সংবাদ দেন,সংবাদের পর শ্রীমঙ্গল থানা পুলিশের একটি দল সেখানে গিয়ে ভাসমান মৃত দেহটি উদ্ধার করে মৌলভীবাজারে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে।

নবজাতক মৃত শিশু উদ্ধারের ব্যাপারে এসআই মোঃ ইউসুফ এর সত্যতা নিশ্চিত করে আমার সিলেটকে বলেন, বাচ্চাটি অর্ধ গলিত অবস্থায় পাওয়ায় কারণে টার লিঙ্গ পরিচয় জানা সম্ভব হয়নি।                                                                                                                                                                                                                  সুরতহাল রিপোর্টে ছেলে না মেয়ে তা নিশ্চিত করা সম্ভব হয়নি এক প্রশ্নের জবাবে তিনি আমার সিলেটকে জানান এ ব্যাপারে সিনিয়র কর্মকর্তাদের পরামর্শক্রমে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে এবং হত্যা মামলা রুজু করার সম্ভাবনাই বেশি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here