শ্রীমঙ্গল উপজেলা পরিষদের উপ- নির্বাচনে নৌকা মনোনীত প্রার্থীকে সংবর্ধনা

0
60
শ্রীমঙ্গল উপজেলা পরিষদের উপ- নির্বাচনে নৌকা মনোনীত প্রার্থীকে সংবর্ধনা

জহিরুল ইসলাম. নিজস্ব প্রতিবেদক: বিজয়ের মালা আনবো, আগামি ৭ তারিখ নৌকা মার্কায় ভোট দিতে ভোট কেন্দ্রে যাবো এই শ্লোগানকে সামনে রেখে শ্রীমঙ্গল উপজেলা পরিষদের উপ- নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ভানুলাল রায়কে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

উপস্থিত বিভিন্ন এলাকার জনগণ।

শুক্রবার ১৭ সেপ্টেম্বর ২০২১ ইং তারিখ সন্ধ্যায় শ্রীমঙ্গল উপজেলার রাধানগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে ৬ নং ওয়ার্ডের রাধানগর, বিষামনি, জেরিন চা বাগান, ডলুছড়া, দিলবরনগর, লাউয়াছড়া পুঞ্জি, বেগুনবাড়ি, বালিশিরাপুঞ্জিসহ সর্বস্তরের জনগণের আয়োজনে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে রাধানগর এলাকার মোঃ বাছিত মিয়ার সভাপতিত্বে ও ইউপি সদস্য বিশ্বজিৎ দেববর্মার পরিচালনায় কোরআন থেকে তেলওয়াত করেন জেরিন চা বাগান জামে মসজিদের ইমাম হাফেজ মোঃ ইউনুছ, গীতা থেকে পাঠ করেন বিষামনি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক সুভাষ দাশ। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন মোঃ জলিল খাঁন।

সংবর্ধনা অনুষ্ঠানে ফুল দিয়ে বরন করে নেন ৮টি গ্রামের লোকজন। এসময় উপস্থিত ছিলেন এম এম ইস্পাহানী চা কোম্পানীর ডিজিএম সেলিম রেজা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এনাম হোসেন চৌধুরী মামুন, সাংগঠনিক সম্পাদক আবু তালেব বাদশা, সহ দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন রাহিদ, মৎসলীগের সভাপতি মোঃ আশিক, ৩নং সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মোঃ আবু তাহের সহ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here