শ্রীমঙ্গলে শহীদ শেখ রাসেলের ৫৮তম জন্মদিনে নানা কর্মসুচি পালিত

0
48
শ্রীমঙ্গলে শহীদ শেখ রাসেলের ৫৮তম জন্মদিনে নানা কর্মসুচি পালিত

শিক্ষার্থীর মাঝে ৫০টি তাল গাছের চারা বিতরণ করা হয়।

নুর মোহাম্মদ সাগর, শ্রীমঙ্গল(মৌলভীবাজার)প্রতিনিধি: “শেখ রাসেল দীপ্ত জয়োউল্লাস অদম্য আত্মবিশ্বাস” প্রতিপাদ্য নিয়ে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বাঙ্গালী জাতির জনক শহীদ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ সন্তান শহীদ শেখ রাসেল এর ৫৮ তম জন্মবার্ষিকী এবং শেখ রাসেল দিবস ২০২১ উদযাপন উপলক্ষ্যে বিভিন্ন কর্মসুচি পালন করা হয়।

স্থানীয় উপজেলা প্রশাসনের আয়োজনে, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর এর সহযোগিতায় সোমবার (১৮ অক্টোবর ২০২১) সকালে অনুষ্ঠানের শুরুতে উপজেলা পরিষদ প্রাঙ্গনে শেখ রাসেলের প্রতিকৃতিতে বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি, উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

দিবসটি উপলক্ষে আলোচনা সভা, সেমিনার, শিশুদের মাঝে রচনা ও কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ছাড়াও উপজেলা কৃষি অফিসের সহযোগিতা হাই স্কুলে পড়ুয়া ৫০ জন শিক্ষার্থীর মাঝে ৫০টি তাল গাছের চারা বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নজরুল ইসলামের সভাপতিত্বে ও সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।


এসময় শেখ রাসেলের জীবনী ও তাৎপর্য নিয়ে বক্তব্য রাখেন, শ্রীমঙ্গল উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মিতালী দত্ত, সহকারী কমিশনার ভূমি মো. নেছার উদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সাজ্জাদ হোসেন চৌধুরী, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ শামীম অর রশীদ তালুকদার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দিলীপ কুমার বর্ধন, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জহর তরপদার প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here