শ্রীমঙ্গলে রিক্সা-মোটরসাইকেল সংঘর্ষে গুরুত্বর আহত ১ জন সিলেটে

0
416
শ্রীমঙ্গলে রিক্সা-মোটরসাইকেল সংঘর্ষে গুরুত্বর আহত ১ জন সিলেটে
শ্রীমঙ্গলে রিক্সা-মোটরসাইকেল সংঘর্ষে গুরুত্বর আহত ১ জন সিলেটে

শ্রীমঙ্গল প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলা শহরের মৌলভীবাজার রোডস্থ ২ নং পুল সংলগ্ন এলাকায় মঙ্গলবার ২৭ এপ্রিল রাতে ব্যাটারিচালিত রিকশা ও মোটরসাইকেলের সংঘর্ষে সর্বশেষ তথ্যে একজন গুরুতরসহ মোট ৪ জন আহতের সংবাদ পাওয়া গেছে। আহতদের একজন বর্তমানে সিলেটে,বাকী ৩ জনের দুইজন মৌলভীবাজার সদর হাসপাতালে এবং আহত এক নারী প্রাথমিক চিকিৎসা নিয়েছে বলে জানা গেছে।

হাসপাতাল ও স্থানিয়দের সর্বশেষ দেওয়া তথ্যে জানা গেছে ঘটনার সময় মেয়ের বাসায় বেড়াতে আসা শ্রীমঙ্গল উপজেলা শহরের খাসগাও এলাকার বাসিন্দা, শ্রীমঙ্গল সাব রেজিস্টার অফিসের সাবেক অফিস সহকারী সৈয়দ কামরুজ্জামান (৬৫) ও তার স্ত্রী সালমা আক্তার অটোরিকশার যাত্রী ছিলেন।ব্যাটারিচালিত রিকশা ও মোটরসাইকেলের সংঘর্ষে তারা স্বামী স্ত্রী দুই জনসহ মোটর সাইকেলে থাকা অপর দুই জন যথাক্রমে মোস্তাকিম আহমেদ চৌধুরী পিতা সমরুদ্দিন চৌধুরী ও মাহবুব আলম পিতা হামদু মিয়া গ্রাম বরুনা, শ্রীমঙ্গল ও আহত হয়। এতে গুরুত্বর আহত সৈয়দ কাম্রুজ্জামান সিলেটে এবং মোটর সাইকেল আরোহীরা মৌলভীবাজার সদরে চিকিৎসাধীন রয়েছে এবং আহত নারী (সৈয়দ কাম্রুজ্জামানের স্ত্রী) প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

দুর্ঘটনাস্থলে থাকা শ্রীমঙ্গল থানার এস আই আলামিন এর সাথে কথা বলে জানা যায়,মঙ্গলবার রাত পৌনে দশটার দিকে ব্যাটারিচালিত রিকশা ও একটি মোটরসাইকেল এর মধ্যে সংঘর্ষে তারা আহত হয়।পরে তাদের স্থানীয় ফায়ার সার্ভিসের সহযোগিতায় ও স্থানীয়দের মাধ্যমে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয় পরে গুরুত্বর একজনকে উন্নত চিকিৎসার জন্য সিলেটে স্থানান্তর করা হয়েছে।
দুর্ঘটনায় আহত মোটরবাইকের চালকদের এক আত্মীয় বরুনা চৌধুরী বাড়ির লিটন আহমেদ সাজুর সুত্রে জানা যায় তিনি বলেন, “আমরা সার্বক্ষনিক আহত সৈয়দ কামরুজ্জামান এর চিকিৎসার খোঁজখবর নিচ্ছি।”

এ ব্যাপারে এখনো মামলার কোন তথ্য পাওয়া যাইনি।আপডেট নিউজ

পুর্বের লিঙ্ক দেখুন http://www.amarsylhet24.com/%e0%a6%b6%e0%a7%8d%e0%a6%b0%e0%a7%80%e0%a6%ae%e0%a6%99%e0%a7%8d%e0%a6%97%e0%a6%b2%e0%a7%87-%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a6%bf%e0%a6%9a%e0%a6%be%e0%a6%b2%e0%a6%bf/

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here