শ্রীমঙ্গলে মানব দেহের কর্তিত দুটি হাত ও একটি পা উদ্ধার, লাশের সন্ধান মিলেনি

2
191
শ্রীমঙ্গলে মানব দেহের কর্তিত দুটি হাত ও একটি পা উদ্ধার, লাশের সন্ধান মিলেনি
শ্রীমঙ্গলে মানব দেহের কর্তিত দুটি হাত ও একটি পা উদ্ধার, লাশের সন্ধান মিলেনি

নুর মোহাম্মদ সাগর, শ্রীমঙ্গল প্রতিনিধি:মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার ১ নং মির্জাপুর ইউনিয়নে একটি অজ্ঞাত নামা মানবদেহের কর্তিত একটি পা ও দুটি হাত উদ্ধার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, আজ সোমবার ২১ শে জুন সকাল সাড়ে নয়টার দিকে মির্জাপুর পুলিশ ফাঁড়ির এসআই কাশি শর্মাকে স্থানীয় একজন ফোন করে মানবদেহের কর্তিত অংশের সংবাদ দিলে কাশি শর্মা শ্রীমঙ্গল থানার ওসি আব্দুছ ছালিককে বিষয়টি জানালে তিনি এবং শ্রীমঙ্গল সার্কেল সিনিয়র এএসপি শহীদুল হক মুন্সী, পুলিশ পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির ও এসআই রাকিব, ডিএসবির এসআই হাফিজুর রহমান, ডিএসবির এএসআই আব্দুল লতিফ ও পিবিআই সদস্য বৃন্দসহ মির্জাপুর ইউনিয়নের চেয়ারম্যান সূফী মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেন।
এসময় ১ নং মির্জাপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের দক্ষিণ পাচাউন (যাত্রাপাশা) গ্রামের জনৈক মাখন দেবের কচুক্ষেত থেকে অজ্ঞাতনামা এক মানবদেহের একটি পায়ের অংশ এবং হাতের দুটি অংশ একটি একই গ্রামের গৌরাঙ্গ দেবের বাড়ির বাঁশঝাড়ের নিচে এবং অপরটি গৌরাঙ্গ দেবের ভাই দুর্গেশ দেবের বাড়ির বাঁশঝাড়ের নিচ থেকে উদ্ধার করা হয়। ঘটনাস্থল থেকে একটি প্রকৃত জয়দেবের প্রচুর থেকে উদ্ধার করা হয়।
জানা যায়, মূল মানব দেহটি এখনো উদ্ধার করা হয়নি তবে পুলিশ সূত্রে জানা গেছে পার্শ্ববর্তী জেলায় ওয়ারলেস যুগে সংবাদ প্রদান করা হয়েছে।
এ বিষয়ে শ্রীমঙ্গল থানার ওসি আব্দুছ ছালিক আমার সিলেটকে মানবদেহের খন্ডিতাংশ উদ্ধারের ব্যাপারে এর সত্যতা স্বীকার করে তিনি বলেন, লাশ এর খন্ডিত অংশ ডিএনএ টেস্টের জন্য ফ্রীজাপ করে রাখা হয়েছে এবং ওয়ারলেস যুগে আশপাশের জেলাতে খণ্ডিত লাশের সন্ধান পেলে আমাদেরকে অবহিত করার জন্য বলা হয়েছে। তিনি আরো বলেন, আমরাও এর সন্ধান চালিয়ে যাচ্ছি প্রাপ্ত লাশের খন্ডিতাংশ পুরুষ না মহিলা এই প্রশ্নের জবাবে তিনি বলেন, সন্দেহ করা হচ্ছে মহিলার তবে ডিএনএ টেস্ট এবং অধিকতর তদন্তের মাধ্যমে সঠিক তথ্য পাওয়া যাবে।

2 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here