শ্রীমঙ্গলে মাদকাসক্তের অপকর্মে বিব্রত এলাকাবাসী পরে কারাগারে

0
95
শ্রীমঙ্গলে মাদকাসক্তের অপকর্মে বিব্রত এলাকাবাসী পরে কারাগারে
শ্রীমঙ্গলে মাদকাসক্তের অপকর্মে বিব্রত এলাকাবাসী পরে কারাগারে
শাহাজীবাজারে অবস্থিত দক্ষিন উত্তরসুর ভৈরবথলী।

জহিরুল ইসলাম.নিজস্ব প্রতিবেদক: মৌলভীবাজারের শ্রীমঙ্গল শহরতলীর দক্ষিণ উত্তরসুর শাহাজীবাজারে অবস্থিত দক্ষিন উত্তরসুর জামে মসজিদের ইমাম মুয়াজ্জিন ও মসজিদ কমিটির সভাপতিকে হুমকি ও স্থানীয় ভৈরবথলীতে বিসর্জনরত স্বরসতী মুর্তি ভেঙ্গে ফেলার অভিযোগে এক মাদকাসক্তকে আটক ও কারাগারে প্রেরন করা হয়েছে।

শনিবার ৪ সেপ্টেম্বর ২০২১ ভোর ৫ ঘটিকায় ফজরের আযানের সময় এলাকার শফি উদ্দিন সুমন নামের এক মাদকাসক্ত নেশাগ্রস্থ অবস্থায় মসজিদে এসে মসজিদের ইমাম মুর্শেদ কামাল জালালীকে মোবাইল ফোন দিতে বলে তিনি মোবাইল না দিলে,মসজিদ কমিটির সভাপতি হাজী মোঃ জসিম উদ্দিনকে অকথ্য ভাষায় গালিগালাজ করে মাদকাসক্ত শফি উদ্দিন সুমন পরে পাশেই থাকা ভৈরবথলীতে গিয়ে বিসর্জনকৃত স্বরসতী মুর্তি ভেঙ্গে ফেলে।এতে সচেতন এলাকাবাসী তাকে আটক করে থানায় খবর দিলে পুলিশ তাকে আটক করে।

ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক ছুটে যান সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়, শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী,শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাবের সভাপতি ও আমার সিলেট এর সম্পাদক আনিসুল ইসলাম আশরাফী এবং ইউপি পরিষদ সদস্য দুদু মিয়াসহ শ্রীমঙ্গল থানা পুলিশ ও খবর পেয়ে পৌঁছে যান।

এসআই আসাদুর রহমান ঘটনাস্থলে এসে এলাকাবাসীর বক্তব্য শুনে মাদকাসক্ত শফি উদ্দিন সুমনকে আটক করে থানায় নিয়ে যান।

এলাকাবাসীর দাবী এই মাদকাসক্তের অপকর্মে আমরা বিব্রত, আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর মাধ্যমে এই মাদকাসক্তকে আটক রেখে উপযুক্ত শাস্তি প্রদান করার দাবী জানাচ্ছি।
শ্রীমঙ্গল থনার ওসি (অপারেশন) নয়ন কারকুন এর সাথে যোগাযোগ করলে তিনি জানান, আটককৃত সুমনকে মৌলভীবাজার কোর্টের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here