শ্রীমঙ্গলে মাদকসম্রাট জুন্নুনসহ বিজিবির হাতে আটক দু’জন

0
495
শ্রীমঙ্গলে মাদকসম্রাট জুন্নুনসহ বিজিবির হাতে আটক দু’জন
শ্রীমঙ্গলে মাদকসম্রাট জুন্নুনসহ বিজিবির হাতে আটক দু’জন

মিনহাজ তানভীরঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার অন্তর্গত সিন্দুখান ইউনিয়নের মন্দিরগাও এলাকা থেকে রোববার (২২ মে) দিবা শেষে (২৩ মে) রাত দেড়টায় ৫০ পিস ইয়াবাসহ মাদক সম্রাট জুন্নুন মিয়াসহ অপর একজনকে আটক করেছে শ্রীমঙ্গল বিজিবির একটি টিম পলাতক রয়েছে ৫ আসামী।
বিজিবির করা মামলা সুত্রে শ্রীমঙ্গল থানার পুলিশ জানায়, মোঃ জুন্নুন মিয়া (৪৫) পিতা আব্দুল ওয়াহিদ গ্রাম মন্দিরগাও,সিন্দুরখান,শ্রীমঙ্গল,জেলা মৌলভীবাজারকে বিজিবি আটক করে ।তিনি দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে।স্থানীয়দের কাছে তিনি একজন মাদক সম্রাট হিসেবে পরিচিত অপরদিকে একই দিন আটক করা হয় আব্দুল মমিন পিতা-মৃত আলাউদ্দিন মন্দির গাও,শ্রীমঙ্গল, জেলা মৌলভীবাজারকে। আটক করে স্থানীয় থানায় সোপর্দ করা হয়েছে।
এ ব্যাপারে শ্রীমঙ্গল থানায় একটি মামলা দায়ের করেন বিজিবির সুবেদার শফিকুল ইসলাম (জেসিও)।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়রা অভিযোগ করেন, মন্দিরগাওসহ সীমান্তে একটি সিন্ডিকেট দীর্ঘদিন ধরে ইয়াবাসহ বিভিন্ন মাদকের ব্যবসা করে আসছে এর সাথে শ্রীমঙ্গল শহরের একটি চক্র ও জড়িত রয়েছে যারা নিয়মিত জুন্নুন মিয়ার সাথে যোগাযোগ রেখে ব্যবসা করে আসছে।এলাকার কারো কোন ক্ষমতা নেই তাদের বিরুদ্ধে কথা বলার, কারণ তাদের হাত অনেক লম্বা।মাদক কারবারিরা বিজিবিসহ পুলিশের চোখ ফাঁকি দিয়ে নিয়মিত মাদক ব্যবসা করে আসার পরও আগে জুন্নুন মিয়া জেলা ডিবি পুলিশসহ কয়েকবার আটক হয়েছে।কারাগার থেকে ফিরে এসে আবারও একই কাজ করে যাচ্ছে।

মামলার আইও এসআই আসাদুর রহমান আমার সিলেটকে বলেন,বিজিবি কর্তৃক সাতজনকে আসামি করে এবং দুজনকে গ্রেপ্তার দেখিয়ে শ্রীমঙ্গল থানায় একটি মাদক মামলা রুজু করা হয়েছে,বাকি পাঁচ জন পলাতক রয়েছে।মামলার স্বার্থে বাকিদের নাম প্রকাশ করছিনা তবে পলাতক আসামিদের দ্রুত গ্রেপ্তার করার প্রচেষ্টা চলছে এবং আটকদের সোমবার (২৪ মে) সকালে আদালতে প্রেরণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here