শ্রীমঙ্গলে ফুসলিয়ে কিশোরাকে ধর্ষন মামলায় একজন কারাগারে

0
282
শ্রীমঙ্গলে ফুসলিয়ে কিশোরাকে ধর্ষন মামলায় একজন কারাগারে
শ্রীমঙ্গলে ফুসলিয়ে কিশোরাকে ধর্ষন মামলায় একজন কারাগারে

নুর মোহাম্মদ সাগর, শ্রীমঙ্গল প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার ফুল চারা বাগানের এক কিশোরীকে প্রেমের ফাঁদে ফেলে ফুসলিয়ে হোটেলে গিয়ে ধর্ষণের অভিযোগের শ্রীমঙ্গল থানায় অপহরণ ও ধর্ষণ মামলা রুজু করার পর পুলিশ আসামিকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেন।

ঘটনা সুত্রে জানা যায় গত ২৫ মে দুপুর একটার দিকে প্রেমের ফাঁদে ফেলে ফুসলিয়ে ১৬ বছরের এক কিশোরীকে বাড়ি থেকে উঠিয়ে নিয়ে শহরে একটি হোটেলে  রাত্রিযাপন করে  ধর্ষণ করে পরের দিন ২৬ মে দুপুরে ভিকটিমকে বাড়িতে পাঠিয়ে দেন আসামী বিমল তাতি (২৭)।

১৬৪ ধারা জবান বন্দিতে বিজ্ঞ আদালতে স্বীকারোক্তি দিয়েছেন মামলার আসামি বিমল তাতি,তার বাবার নাম মধু তাতি গ্রাম লাখাই ছড়া চা বাগান, শ্রীমঙ্গল মৌলভীবাজার।

এ ঘটনায় ধর্ষিতা কিশোরীর অভিভাবক প্রথমে নিখোঁজ জিডি (নং ১২৭৩ ) করে মে মাসের ২৫ তারিখে, পরে ধর্ষন ও অপহরণের অভিযোগে অভিযুক্ত বিমল তাতিকে একমাত্র আসামী করে মামলা দায়ের করেন।

এসআই মুখলেসুর রহমান লস্কর জানান,ওসি আব্দুস ছালেক স্যার ও পুলিশ পরিদর্শক তদন্ত হুমায়ুন কবির স্যারের নির্দেশে ও পরামর্শে আসামীকে আটক করে তার স্বীকারোক্তিতে ঘটনা স্থলে গেলে হোটেল ও রুম সনাক্ত করে।পরে তাকে আদালতে প্রেরণ করলে বিজ্ঞ আদালত আসামিকে কারাগারে পাঠিয়ে দেন।  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here