শ্রীমঙ্গলে প্রথমে কাটা হাত পা ও পরে মাথাবিহীন নারী দেহ উদ্ধার

0
393

নুর মোহাম্মদ সাগর, শ্রীমঙ্গল প্রতিনিধি: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার ১ নং মির্জাপুর ইউনিয়নে একটি অজ্ঞাত নামা নারীদেহের কর্তিত একটি পা ও দুটি হাত গতকাল সোমবার উদ্ধার করার পর আজ মঙ্গলবার ২২ শে জুন দুপুরে একই ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের উত্তর বৌলা ছড়ার দিলূ মিয়ার গাছের বাগান থেকে মাথাবিহীন মূল দেহ উদ্ধার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার ২১ শে জুন সকাল সাড়ে নয়টার দিকে মির্জাপুর পুলিশ ফাঁড়ির এসআই কাশি শর্মাকে স্থানীয় একজন ফোন করে মানবদেহের কর্তিত অংশের সংবাদ দিলে কাশি শর্মা শ্রীমঙ্গল থানার ওসি আব্দুছ ছালিককে বিষয়টি জানালে তিনি এবং শ্রীমঙ্গল সার্কেল সিনিয়র এএসপি শহীদুল হক মুন্সী, পুলিশ পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির ও এসআই রাকিব, ডিএসবির এসআই হাফিজুর রহমান, ডিএসবির এএসআই আব্দুল লতিফ ও পিবিআই সদস্য বৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করে
১ নং মির্জাপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের দক্ষিণ পাচাউন (যাত্রাপাশা) গ্রামের জনৈক মাখন দেবের কচুক্ষেত থেকে অজ্ঞাতনামা এক মানবদেহের একটি পায়ের অংশ এবং হাতের দুটি অংশ একটি একই গ্রামের গৌরাঙ্গ দেবের বাড়ির বাঁশঝাড়ের নিচে এবং অপরটি গৌরাঙ্গ দেবের ভাই দুর্গেশ দেবের বাড়ির বাঁশঝাড়ের নিচ থেকে উদ্ধার করা হয়।

এদিকে আজ মঙ্গলবার ২২ জুন কর্তিত মুল দেহটি (বয়স আনুমানিক ২৫ থেকে ৩০) মাথা বিহীন একই ইউনিয়নের পার্শ্ববর্তী ৪ নং ওয়ার্ড থেকে জনৈক দিলু মিয়ার নতুন করা গাছের বাগান থেকে বস্তাবন্দী লাশের মূল দেহ উদ্ধার করা হয়। তবে মাথার সন্ধান এখনও পাওয়া যায়নি।

এ বিষয়ে শ্রীমঙ্গল থানার ওসি আব্দুছ ছালিক আমার সিলেটকে বলেন গতকাল আমরা কিছু অংশ (পা ও হাত) পেয়েছিলাম আজ মাথাবিহীন দেহ পেয়েছি এখন মাথা উদ্ধার কাজ চলছে লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আশা করি দ্রুত এর রহস্য উদঘাটন করতে সক্ষম হব।
উল্লেখ্য গতকাল ওসি আবদুস ছালেক অনুমান করেছিলেন যে কর্তিত মানবদেহের অংশ নারী দেহের হতে পারে। আজ উদ্ধারকৃত লাশের সুরতহাল রিপোর্ট থেকে নারী দেহ বলেই নিশ্চিত করা হয়েছে।

পূর্বের সংবাদের লিঙ্ক দেখুন-http://www.amarsylhet24.com/%e0%a6%b6%e0%a7%8d%e0%a6%b0%e0%a7%80%e0%a6%ae%e0%a6%99%e0%a7%8d%e0%a6%97%e0%a6%b2%e0%a7%87-%e0%a6%ae%e0%a6%be%e0%a6%a8%e0%a6%ac-%e0%a6%a6%e0%a7%87%e0%a6%b9%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%95%e0%a6%b0/

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here