শ্রীমঙ্গলে তিন বাসায় চেতনানাশক ওষুধ খাইয়ে চুরির ঘটনায় রিমান্ডে দুই আসামি

0
2156
শ্রীমঙ্গলে তিন বাসায় চেতনানাশক ওষুধ খাইয়ে চুরির ঘটনায় রিমান্ডে দুই আসামি
শ্রীমঙ্গলে তিন বাসায় চেতনানাশক ওষুধ খাইয়ে চুরির ঘটনায় রিমান্ডে দুই আসামি

মিনহাজ তানভীরঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলা শহরের শ্যামলী আবাসিক এলাকায় মোবাইল ব্যবসায়ী খালেদ হোসেন এর বাসাসহ আরো দু’তিনটি বাসায় চেতনানাশক ওষুধ খাইয়ে দুর্দান্ত চুরির ঘটনা ও এ সময় ১৬ জন অসুস্থ হওয়ার ঘটনায় মামলার প্রেক্ষিতে গ্রেফতারকৃত ৭ আসামীর মধ্যে দুই আসামিকে রিমান্ডে আনা হয়েছে।
পুলিশের এসআই মুখলেছুর রহমান লস্কর আমার সিলেটকে বলেন,গত ৩ ফেব্রুয়ারি দিবাগত রাতে চেতনানাশক ঔষধ ব্যবহার করে চোর চক্রের সদস্যরা মামলার বাদী খালেদ আহমদসহ আরও কয়েকটি পরিবারে খাবারের সাথে কৌশলে চেতনানাশক ওষুধ মিশিয়ে নগদ অর্থ ও স্বর্ণালংকার নিয়ে যায়। এতে ১৬ জন খাদ্যের সাথে চেতনানাশক ঔষধ খেয়ে অসুস্থ হয়ে পরে। পরে তাদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা করে সুস্থ করা হয়। পরের দিন ৫ ফেব্রুয়ারি তারিখে খালেদা আহমদ বাদী হয়ে শ্রীমঙ্গল থানায় একটি মামলা দায়ের করেন যার নাম্বার-৯,তারিখ ৫ ফেব্রুয়ারি ২০২১ ইং।

উক্ত মামলার প্রেক্ষিতে এ পর্যন্ত ৭ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে,এর মধ্যে এক আসামী ১৬৪ ধারায় জবানবন্দিতে ঘটনার সাথে অপর দুই আসামির নাম স্বীকার করেন, পরে তাদের রিমান্ডের জন্য আদালতে আবেদন করলে আদালত তাদের এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।আসামিরা হলেন ইফতেখার আহমদ ফরহাদ (২৪) পিতা আব্দুস সালাম রাজা মিয়া,পূর্ব শ্রীমঙ্গল,শ্রীমঙ্গল জেলা মৌলভীবাজার অপর আসামী সাইফুর রহমান মান্না (২৩) পিতা আব্দুর রহমান সাং কালাছরা, থানা বিজয় নগর,জেলা বি-বাড়ীয়া।
মামলা তদন্তকারী কর্মকর্তা এস আই মুখলেছুর রহমান লস্কর বলেন, বিজ্ঞ আদালতের কাছে রিমান্ডের আবেদন করলে আদালত এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।এর প্রেক্ষিতে তাদের স্বীকারোক্তিতে আজ রোববার (১৬ মে ) বিকালে ঘটনাস্থলে তাদেরকে নিয়ে ঘটনা কিভাবে সংঘটিত করেছে তা জিজ্ঞাসাবাদ করা হয় এবং চেতনানাশক ঔষধ ব্যবহার কিভাবে করা হয় তাও জিজ্ঞাসাবাদ করা হয়।তারা ঘটনার বর্ণনা দেন।
এ সময় বাসার বিভিন্ন দিক ঘুরিয়ে আটককৃতরা কিভাবে চুরির ঘটনা সংঘটিত করেছে বিস্তারিত বর্ণনা দেন বলে পুলিশ সূত্রে জানা যায়।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুজ্জামান আশিক। এ ছাড়াও স্থানীয় থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন,এসআই আলমগীর,এসআই আলামিন, এস আই প্রদীপ, এসআই জাকারিয়া, এস আই দুর্জয় সরকার, এসআই জাকির,এসআই তিথঙ্কর,এএসআই নজরুলসহ পুলিশের একটি দল।

শ্রীমঙ্গলে তিন বাসায় চেতনানাশক ওষুধ খাইয়ে চুরির ঘটনায় রিমান্ডে দুই আসামি
শ্রীমঙ্গলে তিন বাসায় চেতনানাশক ওষুধ খাইয়ে চুরির ঘটনায় রিমান্ডে থাকা দুই আসামির স্বীকারোক্তিতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুজ্জামান আশিক।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুজ্জামান আশিক (শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল) আমার সিলেটকে বলেন,”এই বয়সী ছেলেরা এমন গর্হিত কাজ না করে ব্যবসা বাণিজ্য করতে পারে কিন্তু তারা অপরাধটাকে সহজ কাজ মনে করে,আসলে তারা ভাবে না যে অপরাধ করে পার পাওয়া যায়না। আজ না হয় কাল ধরা পরতেই হবে। তিনি আরও বলেন, তদন্তে যদি আরও কারো সংশ্লিষ্টতা পাওয়া যায় আইনানুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here