শ্রীমঙ্গলে চোলাই মদ ও গাঁজা উদ্ধার,গাঁজাসহ আটক একজন

    0
    35

    শ্রীমঙ্গল প্রতিনিধি: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার কালিঘাট চা বাগান থেকে বিপুল পরিমান চোলাই মদ ও মদ তৈরীর কাঁচামালসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার এবং ১১ কেজি গাঁজাসহ একজনকে আটক করেছে স্থানীয় পুলিশ।

    সোমবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুস  ছালেক দুলাল এর নেতৃত্বে ওসি তদন্ত সোহেল রানাসহ অন্যান্য পুলিশ সদস্যদের একটি টিমর অভিযান পরিচালনা করে দেশীয় চোলাই মদ ও মদ তৈরীর কাঁচামালসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করে। এর আগেই পুলিশী অভিযানের খবর পেয়ে মাদক কারবারিরা পালিয়ে যেতে সক্ষম হয়।

    অপরদিকে একই দিন বিকালে পৃথক অভিযান চালিয়ে ১১ কেজি গাঁজাসহ একজনকে আটক করা হয়। জানা গেছে তাকে শ্রীমঙ্গল উকিল বাড়ি রোড থেকে গোপন সংবাদের সুত্রে একটি পিকআপ ভ্যান থেকে আটক করা হয়।তার নাম নিমাই বৈদ্য (৩০) ।আটকৃত গাঁজার আনুমানিক মূল্য ১লক্ষ ৬৫ হাজার টাকা।

    মদ ও মদ তৈরীর কাঁচামালসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার 

    শ্রীমঙ্গল থানার অফিসার ইনর্চাজ আব্দুস ছালেক দুলাল জানান, গোপন সংবাদের ভিত্তিতে  উপজেলার কালিঘাট চা বাগানের লেবার লাইনের পাশাপাশি নাচ ঘর সংলগ্ন লালন চাষা, রঞ্জিত ভৌমিজ ও সস্তোষ তাঁতী’র বসত ঘরে অভিযান  পরিচালনা করে ঘরের বিভিন্ন কক্ষে তল্লাসী করে বিপুল পরিমান তৈরী চোলাই মদ ও মদ তৈরীর সরঞ্জাম উদ্ধার করি এবং শ্রীমঙ্গল উকিল বাড়ি রোড থেকে ১১ কেজি গাঁজাসহ একজনকে আটক করা হয়। 

    পুলিশের সুত্রে আরও জানা গেছে অভিযুক্তদের বিরুদ্ধে মাদক আইনে পৃথক মামলা হয়েছে এবং পর্যায়ক্রমে উপজেলার সব স্থানে মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলে ওসি আব্দুস ছালেক জানান ।