শ্রীমঙ্গলেও পবিত্র ঈদ-উল আযহা পালিত হচ্ছে শান্তিপুর্নভাবে

    0
    11

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০২সেপ্টেম্বর,জহিরুল ইসলামঃমৌলভীবাজারের শ্রীমঙ্গলে পবিত্র ঈদুল আযহার প্রধান জামাত শহরের শাহী ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ৭টায় এ ঈদ জামাত অনুষ্ঠিত হয়।

    বাংলাদেশ জাতীয় সংসদের শ্রীমঙ্গল ও কমলঞ্জের এমপি (মৌলভীবাজার-৪) আলহাজ্ব উপাধ্যক্ষ আব্দুস শহীদ,শ্রীমঙ্গল পৌর মেয়র মহসিন মিয়া মধু শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসারসহ স্থানীয় শীর্ষ রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক নেতৃবৃন্দ এবং প্রশাসনের শীর্ষ কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেণি পেশার হাজারও ধর্মপ্রাণ মুসল্লি প্রধান জামাতে ঈদের নামাজ আদায় করেন। পরে একে অপরের সাথে কোশল বিনিময় করেন।

    শ্রীমঙ্গল থানা জামে মসজিদের খতিব মাওলানা মো. আব্দুল কুদ্দুস নিজামী ১ম জামাতে ইমামতি করেন। মোনাজাতে দেশ ও জাতীর কল্যান কামনা করা হয়। পরে মুসলল্লীরা পরস্পরের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। শাহী ঈদগাহে তিনটি জামাত অনুষ্ঠিত হয়েছে। ১ম জামাত সকাল ৭টায় ২য় জামাত সকাল ৭টা ৪৫মিনিটে এবং ৩য় জামাত সাড়ে ৮টায় অনুষ্ঠিত হয়।

    শ্রীমঙ্গল পৌর মেয়র শহরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে নির্ধারিত স্থানে পশু কুরবানি করে বর্জ্য অপসারণে সকলের সহযোগিতা কামনা করেছেন।

    শাহী ঈদগাহ ছাড়াও  উপজেলার প্রতিটি গ্রামে স্থানীয় ঈদগাহে ঈদের জামাত অনুষ্ঠিত হয়েছে।

     

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here