শ্রমিক কল্যাণ ফেডারেশন সিলেটের সাবেক নেতার কারামুক্তি

    0
    19

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৫জানুয়ারীঃ একটি গণতান্ত্রিক ও মুসলিম দেশ হিসেবে বাংলাদেশের শ্রম আন্দোলন ও ইসলামী আন্দোলনকে কখনও কোন গোষ্ঠী দমিয়ে রাখতে পারে নাই এবং পারবেও না ইনশাআল¬াহ। স্বাধীন দেশের জনগণ তাদেও স্বাধিনতাকে কখনই কোন অগণতান্ত্রিক গোষ্ঠির কাছে হাতে তুলে দিতে পারে না। শ্রমজীবি মানুষের দেশ আমাদের বাংলাদেশ, শ্রমিকরা এদেশকে তিলে তিলে নিজের রক্ত, ঘাম, পরিশ্রম ও জীবন দিয়ে সোনার দেশ হিসেবে পৃথিবীর মানচিত্রে গড়ে তুলেছে। তাই শ্রমিক ও ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দকে জেল, জুলুম, নির্যাতন ও হত্যা করে এদেশ থেকে ইসলামী আন্দোলন ও শ্রম আন্দোলনকে বন্ধ করা যাবে না।

    বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন সিলেট মহানগরীর সাবেক সভাপতি ও শ্রমিক নেতা মাওলানা সোহেল আহমদ গতকাল বৃহস্পতিবার মহানগরীর সভাপতির কারামুক্তি উপলক্ষে সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসেবে উপরোক্ত কথাগুলো বলেন।

    শাখার সভাপতি মোহাম্মদ শাহজাহান আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট জামিল আহমদ রাজুর পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শাখার সহ-সভাপতি ফারুকুজ্জামান খান, আব্দুল¬াহ আল মুনিম, সহ-সাধারণ সম্পাদক আতিকুর রহমান, কফিল উদ্দিন আলমগীর, সাংগঠনিক সম্পাদক ওবায়দুল হক শাহীন, কোষাধ্যক্ষ আক্কাছ আলী, নির্বাহী সদস্য এটিএম খছরুজ্জামান, ইয়াছিন খান, আফজালুর রহমান ও প্রচার সম্পাদক বদরুজ্জামান। প্রেস বিজ্ঞপ্তি

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here