রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর দেশবাসীকে শুভেচ্ছা

    0
    14

    আমার সিলেট  24 ডটকম,অক্টোবরমুসলমানদের প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহা উপলক্ষে রাষ্ট্রপতি এডভোকেট মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসী ও মুসলিম উম্মাহ্র প্রতি আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।
    রাষ্ট্রপতি তার বাণীতে বলেছেন, আমি দেশবাসী ও মুসলিম উম্মাহর  সকল ভাইবোনদের আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানাই। ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আযহা মহান আল্লাহর প্রতি অপরিসীম আনুগত্যের অনুপম নিদর্শন। একটি শান্তিপূর্ণ ও সহনশীল সমাজ বিনির্মাণে ধৈর্য ও সহনশীলতা অপরিহার্য উল্লেখ করে রাষ্ট্রপতি বলেন, পবিত্র ঈদ-উল আজহার মহান আদর্শ ও শিক্ষাকে আমাদের চিন্তা ও কর্মে প্রতিফলিত করতে হবে। তিনি বলেন, পবিত্র ঈদুল আযহা মুসলিম জাতির ঐক্য, সংহতি ও ভ্রাতৃত্ববোধকে আরো সুসংহত করবে বলে আমার বিশ্বাস।

    প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার এক বাণীতে বলেছেন, পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বলেন আমি প্রিয় দেশবাসী ও বিশ্বের সকল মুসলিম ভাইবোনকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। প্রিয়বস্তুকে মহান আল্লাহর উদ্দেশ্যে উৎসর্গের মাধ্যমে তার সন্তুষ্টি লাভের যে অনুপম দৃষ্টান্ত হযরত ইব্রাহীম (আঃ) স্থাপন করে গেছেন, তা বিশ্ববাসীর জন্য চিরকালই অনুকরণীয় ও অনুসরণীয়। তিনি বলেন, আসুন আমরা সবাই পবিত্র ঈদ-উল আজহার মর্মবাণী অন্তরে ধারণ করে নিজ নিজ অবস্থান থেকে জনকল্যাণমুখী কর্মকাণ্ড অংশ নিয়ে বিভেদ-বৈষম্যহীন এক সুখি-সমৃদ্ধ শান্তিপূর্ণ বাংলাদেশ গড়ে তুলি।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here