রানা প্লাজা ধসে নিহতের দুই পরিবারকে চুনারুঘাট পদক্ষেপ গণপাঠারের সহায়তা

    0
    6

    এস. এম. সুলতান খান, চুনারুঘাট (হবিগঞ্জ), ১২ মে :
    রানা প্লাজা ধসে নিহত বানিয়াচংয়ের দুই পরিবারকে পদক্ষেপ গণপাঠাগারের পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। বুধবার দুপুর ১২টায় আনুষ্ঠানিকভাবে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মুজিবুর রহমান নিহতের পরিবারের হাতে এ অনুদান তুলে দেন। এ উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মুজিবুর রহমান, পাঠাগার সভাপতি প্রভাষক মাজহারুল ইসলাম রুবেলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সমাজ সেবা কর্মকর্তা নুরুল ইসলাম পাঠোয়ারী, পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবুল কালাম আজাদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাসুদুল ইসলাম, ডাঃ নুুরুল ইসলাম, আঃ মতিন চৌধুরী, মাহমুদুল হাসান ফিরোজ, মিজানুর রহমান সেলিম, আব্দুল্লাহ আল মামুন, মিলন, এমরান প্রমুখ। সভায় রানা প্লাজা ধসে নিহত বানিয়াচং উপজেলার সুবিধপুর ইউনিয়নের নতুন নোয়াগাও গ্রামের সবিতা রানী দাশের স্বামী সুজিত দাশ এবং টিটন রানী দাশের স্বামী অধির দাশের হাতে ১০ হাজার টাকা করে ২০ হাজার অনুদান তুলে দেওয়া হয়। উল্লেখ্য, পাঠাগারের কর্মীরা আর্তমানবতার সেবার তাগিদে গত কয়েকদিন ধরে উপজেলার বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছ থেকে এ টাকা উত্তোলন করেন।

    চুনারুঘাটে রাণীগাঁও স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের ভবন সিলগালা

    এস. এম. সুলতান খান, চুনারুঘাট (হবিগঞ্জ), ১২ মে : হবিগঞ্জের চুনারুঘাটে ভবন ধসে পড়ার আশঙ্কায় রাণীগাঁও স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র সিলগালা করেছে উপজেলা প্রশাসন। বুধবার সকাল সাড়ে ১১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মুজিবুর রহমান রাণীগাঁও ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কেন্দ্র সিলগালা করার আদেশ প্রদান করেন। ভবন ধসের আশঙ্কায় এ স্বাস্থ্য কেন্দ্রটি সিলগালা করা হয়।

    আবু তাহের মিয়া সভাপতি ও আবুল খায়ের সাধারণ সম্পাদক করে চুনারুঘাট পৌর আওয়ামীলীগের কমিটি গঠন

    আবু তাহের মিয়া সভাপতি ও আবুল খায়ের সাধারণ সম্পাদক করে চুনারুঘাট পৌর আওয়ামীলীগের কমিটি গঠন
    আবু তাহের মিয়া সভাপতি ও আবুল খায়ের সাধারণ সম্পাদক করে চুনারুঘাট পৌর আওয়ামীলীগের কমিটি গঠন
    এস. এম. সুলতান খান, চুনারুঘাট (হবিগঞ্জ), ১২ মে :
    হবিগঞ্জের চুনারুঘাট পৌর আওয়ামীলীগের কমিটি গঠন করা হয়েছে। বুধবার উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু তার্হে এ কমিটি ঘোষনা করেন। মোঃ আবু তাহের মিয়া মহালদার কে সভাপতি, মোঃ আবুল খায়েরকে সাধারণ সম্পাদক, সুবীর দেব, আব্দুল্লাাহ আল মামুনকে যুগ্ন সাধারণ সম্পাদক, মোঃ ছিদ্দিক আলী ও রতিশ দেবকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে চুনারুঘাট পৌর আওয়ামীলীগের কমিটি গঠন করা হয়। এ কমিটি গঠনের ফলে চুনারুঘাট পৌরএলাকায় আওয়ামীলীগের কার্যক্রম আরো জোরদার হবে বলে নেতাকর্মীরা মনে করছেন।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here