রাজনগর খাল থেকে কয়ছর আহমদের লাশ উদ্ধার

    0
    3

    আমারসিলেট24ডটকম,৩০জানুয়ারীঃ  মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার কয়ছর আহমদ (৬০) নামে সাবেক এক সেনা সদস্যের লাশ উদ্ধার করেছে রাজনগর থানার পুলিশ। কয়ছর আহমদ গত ৫ দিন ধরে নিখোঁজ ছিলেন। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার মনসুরনগর ইউনিয়নের চাটুরা এলাকার পানি উন্নয়ন বোর্ডের খাল থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে মৌলভীবাজার মর্গে পাঠিয়েছে। সুরতহাল রিপোর্টে আঘাতের কোনো চিহ্ন না পাওয়ায় তার মৃত্যু নিয়ে এলাকায় রহস্যের সৃষ্টি হয়েছে।নিহত সেনা সদস্য উপজেলার সদর ইউনিয়নের গয়ঘর গ্রামের মৃত আব্দুল কুদ্দুছ মিয়ার ছেলে।
    পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার গয়ঘর গ্রামের মৃত আব্দুল কুদ্দুস মিয়ার ছেলে সাবেক সেনা সদস্য কয়ছর আহমদ গত ২৫ জানুয়ারি রাতে উপজেলার গোবিন্দবাটি বাজারে তার ব্যবসাপ্রতিষ্ঠান থেকে বাড়িতে গিয়ে আবারো ফিরে আসেন। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার চাটুরা এলাকায় পানি উন্নয়ন বোর্ডের খালে (ক্যানেল) লাশ দেখতে পেয়ে এলাকার লোকজন থানায় খবর দেয়। পরে পুলিশ লাশটি উদ্ধার করে মৌলভীবাজার মর্গে পাঠায়। কয়ছর আহমদ নিখোঁজ হলেও এ ব্যাপারে থানায় আগে কোনো সাধারণ ডায়েরি করা হয়নি। এদিকে পুলিশ সুরতহাল রিপোর্টে নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন না পাওয়ায় তার মৃত্যুতে রহস্যের সৃষ্টি হয়েছে।
    এলাকার একটি সূত্র থেকে জানা গেছে , কয়ছর আহমদের প্রথম স্ত্রী মারা যাওয়ায় গত ১ মাস আগে উপজেলার মনসুরনগর ইউনিয়নের শ্বাসমহল গ্রামে  আরেকটি বিয়ে করেছিলেন। বিয়ে-সংক্রান্ত কারণেও তার মৃত্যু হতে পারে ।রাজনগর থানার পুলিশ সূত্রে জানা যায় নিহতের শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। ময়নাতদন্তে তার মৃত্যুর কারণ জানা যাবে বলে ঐ সুত্রটি জানায়।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here