যারা অপকর্ম করছে তারা নজর দাড়িতে আছেঃওবায়দুল কাদের

    0
    35

    নড়াইল প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, শেখ হাসিনার শুদ্ধি অভিযান চলছে , সাংবাদিকরা বলছে শুদ্ধি অভিযান স্মিথ হয়ে গেছে, স্মিথ হয়ে যায়নি, শুদ্ধি অভিযান চলছে, যারা অপকর্ম করছে তারা নজর দাড়িতে আছে, সময় মত ব্যাবস্থা করা হবে ,কাউকে ছাড় দেয়া হবে না—। প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, এমপি আজ মঙ্গলবার নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের সুলতান মে জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
    সম্মেলন শেষে প্রধান অতিথি বর্তমান সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস ও সাধারন সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুকে পুনরায় সভাপতি ও সাধারন সম্পাদক হিসাবে ঘোষনা করা হয় এবং যুগ্ম সম্পাদক পদে পৌর মেয়র মোঃ জাহাঙ্গির হোসেন বিশ্বাসের নাম ঘোষনা করা হয়।
    এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের পর পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ম-লির সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য।
    জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুর পরিচালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক মাহাবুব-উল -আলম হানিফ এমপি, যুগ্ম-সম্পাদক আব্দুর রহমান, শ্রম ও জনশক্তি বিষয়ত সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সদস্য এস এম কামাল হোসেন, পরভীন জামান কল্পনা।
    প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও হুইপ জাতীয় সংসদ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।
    বিশেষ বক্তা ছিলেন নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, বাগেরহাট -২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়।
    এসময় আরো বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ^াস, পৌরমেয়র জাহাঙ্গীর বিশ^াস প্রমূখ।
    সম্মেলনের জেলার তিন উপজেলার সকল ইউনিয়ন ও তিনটি পৌরসভার কয়েক হাজার নেতা কর্মি উপস্থিত ছিলেন।