মৌলভীবাজার পৌরসভায় ১ হাজার কম্বল বিতরন কার্যক্রম উদ্বোধন

0
68
মৌলভীবাজার পৌরসভায় ১ হাজার কম্বল বিতরন কার্যক্রম উদ্বোধন
মৌলভীবাজার পৌরসভায় ১ হাজার কম্বল বিতরন কার্যক্রম উদ্বোধন


আলী হোসেন রাজন,মৌলভীবাজারঃ মৌলভীবাজার পৌর বিএনপির সদস্য সচিব ও জেলা বিএনপির অর্থ সম্পাদক মনোয়ার আহমদ রহমানের নিজ উদ্যেগে পৌরসভার ৯টি ওয়ার্ডে ১ হাজার কম্বল বিতরনের কার্যক্রম হাতে নিয়েছে।
আজ (২৬ জানুয়ারী ২০২২) বুধবার দুপুরে শহরের গবিন্দ্রশ্রীরী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পৌর বিএনপির সার্বিক সহযোগীতায় এবং পৌর বিএনপির যুগ্ম আহবায়ক আনিছুজজামান বায়েছ এর স ালনায় ও পৌর বিএনপির আহ্বায়ক মুজিবুর রহমান মজনুর সভাপতিত্ব প্রধান অতিথি জেলা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান শীতার্ত মানুষের মধ্যে কম্বব বিতরনের শুভ উদ্ধোধন করেন।
এসময় বক্তারা বলেন প্রচন্ড শীতে অসহায় শীতার্তদের মাঝে আমা‌দের প্রত্যেকেরই উচিত তাদের পাশে দাড়ানো। বিএনপি চেয়ারপারসন, সা‌বেক তিন বারের প্রধানমন্ত্রী, আপোষহীন নেত্রী ‌খালেদা জিয়া যখন মুক্ত ছিলেন, তিনি প্রতি বছরই শীতার্ত মানুষের পাশে দাঁড়াতেন। শীত বস্ত্র বিতরণ করতেন। তিনি এখন গৃহবন্দি। আমা‌দের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ১/১১ সরকারের নির্যাতনের শিকার হয়ে বিদেশে আছেন। তাদের পক্ষ থেকে আমরা শীতার্ত অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। নিপীড়ন নির্যাতন সহ্য করেও আমরা মানব কল্যাণে কাজ করে যাচ্ছি। আমার এই সহযোগিতা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।
এসময় উপস্থিত ছিলেন ছিলেন জেলা বিএনপি’র সহ-সভাপতি আব্দুল মুকিত, জেলা বিএনপির সহ-সভাপতি এম এ রশিদ, জেলা বিএনপির সহ সভাপতি আয়াছ আহমদ,জেলা বিএনপির সহ-সভাপতি মোঃ ইয়াওর আহমদ, জেলা বিএনপির সহ-সম্পাদক মুহিতুর রহমান হেলাল, জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি স্বাগত কিশোর দাস চৌধুরী পৌর বিএনপির সাবেক সভাপতি আবদুল হক, জেলা ছাত্রদলের সভাপতি রুবেল আহমদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here