মৌলভীবাজারে ১ম বিভাগ ফুটবল লীগের উদ্বোধন

    0
    24

    আমারসিলেট24ডটকম,০১ডিসেম্বর,আলী হোসেন রাজনঃ দীর্ঘ দশবছর পর মৌলভীবাজারে শেখ কামাল নিটল টাটা ১মবিভাগ ফুটবল লীগ শুরু হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে লীগের উদ্বোধন করেন সমাজকল্যান মন্ত্রী সৈয়দমহসীন আলী।

    ৩০নভেম্বর বিকেলে মৌলভীবাজার সাইফুর রহমানর স্টেডিয়ামে জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় শেখ কামাল নিটল-টাটা ১ম বিভাগ ফুটবল লীগ শুরু হয়েছে। এই লীগে জেলার ১২টি ১ম শ্রেনীর ক্লাব অংশগ্রহন করবে। উদ্বোধনী খেলায় সান ফ্লাওয়ার ক্লাব ৪-০ গোলে ইয়ং ষ্টার ক্লাবকে হারিয়ে জয় লাভ করে।

    খেলার শুরুতে লীগ পরিচালনা কমিটির সভাপতি পুলিশ সুপার তোফায়েল আহমদের সভাপতিত্বে ও সদস্য সচিব ফজলুর রহমানের পরিচালনায় সমাজকল্যান মন্ত্রী সৈয়দ মহসীন আলী বেলুন ও পায়রা উড়িয়ে খেলার উদ্বোধন করেন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কামরুল হাসান,জেলা ক্রীড়া সংস্থা সাধারন সম্পাদক মিছবাউর রহমান,জেলা ফুটবল ওয়েলফেয়ার এসোসিয়েশন সভাপতি জয়নাল হোসেনসহ বিভিন্ন ক্লাবের কর্মকর্তাবৃন্দ।

    উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন,এই লীগ শুরুর মধ্যদিয়ে জেলার উদীয়মান ফুটবল তারকাদের প্রান ফিরে এসেছে। এর ধারাবাহিকতা বজায় থাকলে জেলা পর্যায় থেকে কৃতি ফুটবলারা একদিন জাতীয় পর্যায়ে অংশগ্রহন করে ফুটবল অঙ্গনে গুরুত্বপূর্ন অবদান রাখতে পারবে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here