মৌলভীবাজারে সরকারি উচ্চ বিদ্যালয়ের ৮৯ ব্যাচ ছাত্ররা অর্থ দিল করোনা ইউনিটকে

0
92
মৌলভীবাজারে সরকারি উচ্চ বিদ্যালয়ের ৮৯ ব্যাচ ছাত্ররা অর্থ দিল করোনা ইউনিটকে

আলী হোসেন রাজন,মৌলভীবাজার: মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল করোনা ইউনিটকে অর্থ সহায়তা দিয়েছে সরকারি উচ্চ বিদ্যালয়ের ৮৯ ব্যাচ ছাত্ররা।

মঙ্গলবার (৩ অগাস্ট ২০২১) সকালে সিভিল সার্জনের কার্যালয়ে অনুদান হিসেবে করোনা ইউনিটকে এক লক্ষ টাকার চেক সিভিল সার্জন ডাঃ চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদের কাছে হস্তান্তর করা হয়। এসময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার সদর হাসপাতালের ভারপ্রাপ্ত ততা¡বধায়ক ডাঃ বিনেন্দু ভৌমিক, আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ ফয়সল জামান, আর সরকারি উচ্চ বিদ্যালয়ের ৮৯ ব্যাচ ছাত্রদের মধ্যে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য মোঃ হাসান আহমেদ জাবেদ, মোঃ আবুল কালাম আজাদ, দেওয়ান মুনাকিব চৌধুরী ও শাহ্ ফখরুল ইসলাম আলোক।

চেক হস্তান্তরের সময় সরকারি উচ্চ বিদ্যালয়ের ১৯৮৯ ব্যাচের শিক্ষার্থীরা বলেন করোনার এই দু:সময়ে আমাদের সবাইকে একযোগে এগিয়ে আসতে হবে। সবাই মিলে কাজ করতে হবে, সমাজের একজন নাগরিক হিসেবে আমাদের সভার উচিত যার যার জায়গা থেকে এগিয়ে আসা, সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া, মানবিক বা সামাজিক দূরত্ব নয় বরং শারীরিক দূরত্ব বজায় রেখে আমাদের এই ঐক্যবদ্ধ প্রচেষ্টা অব্যাহত থাকলে অবশ্যই এই পরিস্থিতি থেকে আমরা বের হতে পাড়ব, এই উদ্দেশ্যেই আমরা করোনা ইউনিটকে আর্থিক সহযোগিতা করার উদ্যোগ গ্রহণ করি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here