মৌলভীবাজারে লীগের ২কর্মী হত্যাঃসন্দেহভাজনদের খুঁজছে পুলিশ

    0
    28

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৯ডিসেম্বর,হাবিবুর রহমান খান:    সম্প্রতি মৌলভীবাজার জেলা শহরে ছাত্রলীগের দুই কর্মী সাহবাব ও মাহি হত্যাকাণ্ডের ঘটনায় ৫ সন্দেহভাজন ঘাতককে খুঁজছে স্থানিয় পুলিশ।

    শনিবার বিকেল থেকেই ঘাতকদের ছবি ও নাম স্থানীয় ক্যাবল টিভিসহ বিভিন্ন মাধ্যমে প্রচার করা হয়। ঘাতকদের সন্ধানদাতাকেও ৫০ হাজার টাকা পুরস্কারও দেবে প্রশাসন বলা হয়েছে ওই ঘোষণায়।

    ঘাতক সন্দেহভাজন খুনিরা হল সনি, মাহদী, তুষার, সৌমিক ও প্রতীক।এর আগে হত্যাকাণ্ডের সাথে জড়িত রুবেল নামের একজনকে রাজনগর উপজেলা থেকে গত শুক্রবার ভোরে আটক করেছে পুলিশ।রুবেলের তথ্যের ভিত্তিতেই তাদের সনাক্ত করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

    মৌলভীবাজার মডেল থানার ওসি সোহেল আহমদ বলেন, ঘাতকদের আটক করলে নেপথ্য প্রকৃত কারণ উদঘাটন করা যাবে।এদের সবাইকে সনাক্ত করা হয়েছে।গ্রেফতার করতে অভিযান অব্যাহত।

    এদিকে এই হত্যাকাণ্ডে ও পুলিশের অগ্রগতী সর্ম্পকে জানতে শনিবার দিনব্যাপী মৌলভীবাজারে অবস্থান নেন সিলেট বিভাগীয় পুলিশ কমিশনার কামরুল আহসান।তিনি শনিবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত মৌলভীবাজার জেলায় অবস্থান করেন।নিহত দুই ছাত্রলীগ কর্মী মোহাম্মদ আলী সাহবাব ও নাহিদ আহমদ মাহীর বাড়িতে গিয়ে অভিভাবকদের সাথে কথা বলেন এবং হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করেন।জেলা পুলিশ কর্তকর্তাদের সাথেও একাধিক বৈঠক করেন।

    উল্লেখ্য, গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মৌলভীবাজার জেলা শহরের সরকারি উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠের পশ্চিমাংশে নির্জন স্থানে মো. আলী সাহবাব ও নাহিদ আহমদ মাহীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে দুর্বৃত্তরা।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here