মৌলভীবাজারে কিছুক্ষণের মধ্যে অভিযান শুরু হতে পারে

    0
    14

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২মার্চ,হৃদয় দাশ শুভ নিজস্ব প্রতিবেদক,মৌলভীবাজার থেকে:  মৌলভীবাজারের পৃথক দুটি স্থানে জঙ্গি আস্তানা সন্দেহে দুটি বাড়ি ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। দুটি বাড়ির মধ্যে একটির অবস্থান মৌলভীবাজার পৌরসভার বড়হাট এলাকায়। অপর বাড়িটি সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের সরকার বাজার নাসিরপুর এলাকায়। দুই বাড়ির মধ্যে নাসিরপুরের বাড়িটিতে কিছুক্ষণের মধ্যে অভিযান শুরু করবে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট।
    আজ বুধবার (২৯ মার্চ) দুপুরে পিআইবি’র বিশেষ পুলিশ সুপার রেজাউল করিম মল্লিক সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।
    অভিযানে অংশ নিতে বেলা সোয়া ১১টার দিকে সোয়াটের (সর্বাধুনিক প্রশিক্ষণপ্রাপ্ত স্পেশাল উইপন্স অ্যান্ড ট্যাক্টিকস) একটি টিম ঢাকা থেকে মৌলভীবাজারের উদ্দেশে রওনা হয়েছে বলে জানা গেছে।

    আরও দেখুনঃ যে পরিচয়ে মৌলভীবাজারের দুটি বাড়ি ভাড়া নেয় জঙ্গিরা

    এর আগে মঙ্গলবার (২৮ মার্চ) রাত থেকে মৌলভীবাজার শহরের বড়হাট ও সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের সরকার বাজারের কাছে নাসিরপুর গ্রামের ওই দু’টি জঙ্গি আস্তানা ঘেরাও করে রেখেছে পুলিশ। বড়হাটের আস্তানাটি একটি ডুপ্লেক্স বাড়িতে, আর নাসিরপুরের আস্তানাটি একটি একতলা বাড়িতে।
    বুধবার সকাল ১০টা থেকে সাড়ে ১০টার মধ্যেও দু’টি জঙ্গি আস্তানায় বিস্ফোরণ ও গুলির শব্দ শোনা যায়। সাড়ে ১০টার দিকে বড়হাটের ‍আস্তানার ভেতরে বিকট শব্দে তিনটি গ্রেনেড বিস্ফোরণ ঘটায় জঙ্গিরা।
    জানা গেছে, দু’টি বাড়ি মালিকই এক লন্ডনপ্রবাসী। তার নাম সাইফুর রহমান। তিনি সপরিবারে লন্ডনে থাকেন। সাইফুলের বাড়ি দু’টি দেখভাল করেন আতিক নামে এক কেয়ারটেকার।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here