মোহনা টিভির ক্যামেরাম্যানের অস্ত্রপচার সমপন্নঃমামলা দায়ের

    0
    15

    আমারসিলেট24ডটকম,৩১মার্চ,বদরুল ইসলামঃ গত ২৩ শে মার্চ ৪র্থ দফা উপজেলা পরিষদ নির্বাচনে কানাইঘাট উপজেলায় দায়িত্ব পালন করতে গিয়ে রায়গড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্র দখল ও জাল ভোট দেওয়ার দৃশ্য ধারণ করায় সন্ত্রাসীদের হামলায় মারাত্মক আহত মোহনা টিভির ক্যামেরাম্যান ফেরদৌস আহমদের মাথায় রক্তক্ষরণ হওয়ায় গত শনিবার সিলেট এমএজি ওসমানী হাসপাতালে তার সফল অস্ত্রপচার করা হয়েছে। নিউরো সার্জারী বিভাগে বিভাগীয় প্রধান ডা. রাশেদুন্নবী, ডা. রাশেদুল ইসলাম ও ডা. জালাল উদ্দিন সমন্বয়ে গঠিত একটি টিম এই জটিল অপারেশনটি সম্পন্ন করেন। রাতে ফেরদৌস আহমদের জ্ঞান ফিরে আসলে সিলেট প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া সাংবাদিকবৃন্দ, রাজনৈতিক ব্যক্তিবর্গ তাকে দেখতে ওসমানী হাসপাতালে যান। ফেরদৌসের উপর হামলার সাথে জড়িত ৭ জনের নাম উল্লেখ করে আরও অজ্ঞাতনামা ৫/৬ জনকে আসামী করে গত শনিবার রাতে মোহনা টেলিভিশনের সিলেট ব্যুরো প্রধান মুজিবুর রহমান বাদী হয়ে কানাইঘাট থানায় এজাহার দায়ের করেন। ১৪৩/৩৪১/৩২৩/৩২৪/৩২৬/৩০৭ ও ৩৭৯ ধারায় দ:বি: আইনে উক্ত এজাহারটি এফআইআর করে পুলিশ। থানার মামলা নং-২১, তাং-৩০/০৩/২০১৪ইং। এদিকে মোহনা টিভির এ ক্য্যামেরাম্যানের উপর বর্বরোচিত হামলার ঘটনার তীব্র নিন্দা ইতিমধ্যে জানিয়েছেন মোহনা টেলিভিশনের চেয়ারম্যান, ঢাকা-১৫ আসনের সংসদ সদস্য কামাল আহমেদ মজুমদার।

    আহত এ ফটো সংবাদিককে হাসপাতালে দেখতে যান সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান ও কৃষকলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য আলহাজ্ব আব্দুল মুমিন চৌধুরী, প্রেসক্লাব ফাউন্ডেশনের সভাপতি আল-আজাদ, আরটিভি’র সিলেট ব্যুরো প্রধান কাম কামুর রাজ্জাক রুনু বাংলাদেশ প্রতিদিনের সিলেট ব্যুরো প্রধান শাহ দিদার আলম নোবেল, ইলেকট্রনিক মিডিয়ার জার্নালিষ্ট এসোসিয়েশন (ইমজা) সিলেট’র সভাপতি ও দেশ টিভি’র ব্যুরো প্রধান বাপ্পা ঘোষ ও সাধারণ সম্পাদক আনিস আহমদের নেতৃত্বে ইমজা নেতৃবৃন্দ, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সংগ্রাম সিংহ, কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি এমএ হান্নান সহ নেতৃবৃন্দ, দৈনিক সিলেট বাণী’র পরিবার, দৈনিক বাংলাদেশ সময় সিলেট ব্যুরো অফিসের দায়িত্বরত সাংবাদিকবৃন্দ, দৈনিক উত্তরপূর্ব’র ক্যামেরাম্যান শংকর দাস, সুব্রত প্রমুখ।

    এদিকে মামলার এজাহারভুক্ত আসামীদের গ্রেফতার করার জন্য পুলিশী অভিযান চলছে বলে কানাইঘাট থানার অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল চৌধুরী জানিয়েছেন। আহত ফেরদৌস বর্তমানে ওসমানী হাসপাতালের অর্থোপেডিক বিভাগে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। তার মাথায় প্রচন্ড আঘাতের চিহ্ন রয়েছে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here