মামার বাড়ী বেড়াতে এসে ধর্ষনের কারণেই কি শিশুর মৃত্যু ?

0
212
মামার বাড়ী বেড়াতে এসে ধর্ষনের কারণেই কি শিশুর মৃত্যু ?

সুজয় বকসী,নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে মামার বাড়ী বেড়াতে এসে ধর্ষণের শিকার হয়ে সুবর্ণা (৭) নামে এক শিশুর মৃত্যু ঘটেছে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য শিশুটির মামা ও মামিকে আটক করেছে। শুক্রবার ৩ সেপ্টেম্বর সকালে নড়াইল পৌরসভার ভওয়াখালী এলাকার ভাড়া বাসা থেকে তাদের আটক করা হয়। নিহতের পিতার নাম সিরাজ বাড়ি বরিশালে বলে জানা গেছে।
হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা গেছে, বরিশালের সিরাজুল ইসলাম ও ঝর্না বেগম ঢাকার মিরপুর এলাকায় থাকেন। মেয়ে সুবর্ণ সম্প্রতি ঢাকা থেকে নড়াইল পৌরসভার ভওয়াখালী এলাকার নয়নের বাড়ির ভাড়ায়টিয়া মামা হাফিজুর রহমানের বাড়িতে বেড়াতে আসে । শুক্রবার সকাল ৬টার দিকে শিশু সুবর্ণাকে জরুরী বিভাগে নিয়ে আসে তার আত্মীয়রা। তারা জানায় সুবর্ণা জ্বরের কারনে অসুস্থ্য হয়ে পড়েছে। জরুরী বিভাগের চিকিৎসকরা শিশুটির শরীরের আলামত দেখে তাদের সন্দেহ হয় এবং হাসাপাতালে আনার আগেই তার মৃত্যু হওয়ায়, হাসপাতাল থেকে তাৎক্ষনিক বিষয়টি সদর থানায় জানালে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবির, সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আমির হোসেন হাসপাতালে আসেন। বিষয়টি তারা খোঁজ খবর নেন। নিহতের মামা হাফিজুর রহমান ও মামি তানিয়া খানমকে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায়। তবে কি ধর্ষনের কারণেই কি শিশুর মৃত্যু ঘটেছে ? এমন প্রশ্ন এলাকাবাসীর।
জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ হাফিজুর রহমান মুক্ত বলেন, হাসপাতালে আনার আগের শিশুর টির মৃত্যু হয়েছে। প্রাথমিভাবে ধারনা করা হচ্ছে শিশুটিকে ধর্ষন করা হয়েছে। নিহতের শরীরের ধর্ষনের আলামত রয়েছে বলেও জানান তিনি।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবির বলেন, মৃতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। ময়না তদন্তে প্রতিবেদন পাওয়ার পর সঠিক কারন জানা যাবে।
তিনি আরও বলেন, নিহতের মামা হাফিজুর রহমান ও মামি তানিয়া খানমকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here