মানবজমিনে ফারুকী হত্যাকাণ্ড শিরোনামে সংবাদের প্রতিবাদ

    0
    22

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৮ডিসেম্বরঃ দৈনিক মানবজমিনে গত ৪ ডিসেম্বর “ফারুকী হত্যাকাণ্ড ৩ বছরেও কোন ক্লু উদঘাটন হয়নি” শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ। এদেশের সুফীবাদী মুসলমানদের বৃহৎ রাজনৈতিক দল বাংলাদেশ ইসলামী ফ্রন্টের প্রেসিডিয়াম সদস্য আল্লামা শাইখ নুরুল ইসলাম ফারুকী (রহ.)’র হত্যাকাণ্ডের পর থেকে আজ পর্যন্ত বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ও বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা ধারাবাহিক ভাবে বিভিন্ন কর্মসূচি দিয়ে আসচ্ছে।

    এ ধারা বর্তমানেও সমান ভাবে চলমান রয়েছে। কিন্তু প্রকাশিত সংবাদে প্রতিবেদক বর্তমানে এ হত্যাকাণ্ডের বিচারের দাবীতে রহস্যময় নিরব ভূমিকা পালন করছে বলে মিথ্যাচার করা হয়েছে। শুধু তাই নয়, তদন্তের দায়িত্বপ্রাপ্ত কর্তার বরাত দিয়ে অসহযোগিতার কথা’টিও ভিত্তিহীন। একইভাবে মামলার বাদী হিসেবে আমার ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে নিজেদের  অবহেলা এবং তদন্তে ব্যর্থতার দায় এড়াতে ভিত্তিহীন নানা প্রশ্ন সামনে নিয়ে এসেছেন। মামলার পর থেকে বিভিন্ন ভাবে নানা তথ্য তদন্তের দায়িত্বপ্রাপ্ত কর্তাদের দিয়েছি।

    কিন্তু তারা এসব তথ্য কোনভাবেই আমলে নেয়নি। আমি এসব তথ্য একই সাথে মিডিয়া ও আদালতেও উপস্থাপন করেছি। দেশের অন্যতম বৃহৎ ছাত্র সংগঠনের গুরু দায়িত্বসহ বিভিন্ন সামাজিক সংগঠনের দায়িত্বে থাকায়। ঢাকার বাহিরে অবস্থানের কারণে দুই একবার তদন্ত কর্তার ডাকে স্ব-শরীরে সাড়া দিতে পারিনি। তবে ফোনে তথ্য দিয়ে সহযোগিতা করেছি। তথচ আমার ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে মামলাকে ভিন্নখাতে প্রভাবিত করতে মিথ্যার আশ্রয় নিচ্ছে।প্রেস বার্তা

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here