মাদক-চোরাকারবারি কর্তৃক মুক্তিযোদ্ধার সন্তানকে হুমকি

    0
    33

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৩১অক্টোবর,চুনারুঘাট প্রতিনিধিঃ আঙিনা দিয়ে মাদক-চালান নিতে বাঁধা দেওয়ায় এক মুক্তিযোদ্ধার সন্তানকে ভয়ংকর হুমকি দিচ্ছে মাদক-চোরাকারবারিরা।

    জানা যায়, দীর্ঘ দিন ধরে চুনারুঘাট উপজেলার টেকেরঘাট গ্রামের প্রয়াত মুক্তিযোদ্ধা আঃ গনির পুত্র আঃ জলিলের বাড়ির উঠান দিয়ে ভারত থেকে মাদক-দ্রব্য এনে দেশের বিভিন্ন স্থানে বিক্রী করত একই গ্রামের একাধিক মাদক মামলার আসামী তিন সহোদর শহিদ মিয়া (৩৫), আঃ আউয়াল (৩২), মাসুক (২২) ও তাদের সহযোগীরা।

    তিন সহোদর ওই গ্রামের মৃতঃ তৈয়ব আলীর পুত্র। আঃ জলিল তাদেরকে তার উঠান দিয়ে মাদক চোরাচালানী না করার অনুরোধ জানান। কিন্তু তারা তার অনুরোধ কানে না নিয়ে তাদের স্বাভাবিক কার্যক্রম অব্যাহত রাখে। আঃ জলিল ব্যর্থ হয়ে ব্যাপারটি এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গকে  অবগত করেন।

    এতে ক্ষিপ্ত হয়ে গত ২৩ অক্টোবর বিকাল চারটায় উল্লেখিত তিন সহোদর ও তাদের সহযোগী একই গ্রামের মৃতঃ কামারি মিয়ার পুত্র খেলু মিয়া (২২), মৃতঃ আঃ বারিকের পুত্র আব্দুল ছমদ (২৩), মৃত জমসু মিয়ার পুত্র কাজল মিয়া (৩৫), রুশন আলীর তিন পুত্র নাসির মিয়া (২০), নাজু মিয়া (২৫) ও বাছির মিয়া( ২২), মৃতঃ আবু মিয়ার পুত্র চামারি মিয়া (৫০) ও জামির আলী (৩৫) আঃ জলিলের বাড়ির সামনের রাস্তায় উৎ পেতে থেকে আঃ জলিল বাজারের উদ্দেশ্যে বাড়ি থেকে রাস্তায় বের হলে তাকে অকথ্য ভাষায় গালি-গালাজ করতে থাকে। আঃ জলিল এর প্রতিবাদ করলে তারা তাকে আক্রমন করতে উদ্যত হয়। তখন আঃ জলিল চিৎকার করে আশ-পাশের লোকজন জড়ো করে তাদের আক্রমন থেকে রেহাই পান।

    এর পর থেকে মাদক চোরাকারবারিরা আঃ জলিলকে বিভিন্ন ভাবে জীবনের মত পঙ্গু, অপহরণ, গুম এমনকি হত্যার করারও হুমকি দিয়ে চলেছে। তাদের এ হুমকিতে আতংকে আছেন আঃ জলিল ও তার পরিবার বর্গ।  এই মর্মে, আঃ জলিলের মা খোদেজা বানু বাদী হয়ে উল্লেখিতদের বিবাদী করে ২৯ অক্টোবর রবিবার আদালতে মামলা দায়ের করেছেন।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here