মন্ত্রী-উপদেষ্টাদের পদত্যাগপত্র ডাকযোগে পাঠাতে পারে জাপা

    0
    6

    আমারসিলেট24ডটকম,০ডিসেম্বরঃ জাতীয় পার্টির মন্ত্রিদের পদত্যাগপত্র জমা দেয়ার কথা থকলেও তা আজ আর হয়নি। প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে আজ রবিবার সময়সূচি না পাওয়ায় তারা পদত্যাগ পত্র জমা দিতে পারেনি। এ বিষয়ে জাপা মন্ত্রী-উপদেষ্টারা তাদের পদত্যাগপত্র ডাকযোগে (কুরিয়ার সার্ভিস)পাঠিয়ে দেবেন বলে জানিয়েছেন দলের মহাসচিব ও বিমানমন্ত্রী রুহুল আমিন হাওলাদার। আজ রবিবার দুপুর ২টায় জাপা চেয়ারম্যান এইচ এম এরশাদের বারিধারার প্রেসিডেন্ট পার্কের বাসভবনে সাংবাদিকদের কাছে তিনি এ কথা বলেন।
    রুহুল আমিন হাওলাদার দাবি করেন, পদত্যাগপত্র জমা দেয়ার উদ্দেশে আজ একাধিকবার তারা প্রধানমন্ত্রীর কার্যালয়ে যোগাযোগ করার চেষ্টা করেছেন। কিন্তু সেখান থেকে কোনো সাড়া পাননি। তাই দলের মন্ত্রী-উপদেষ্টাদের পদত্যাগপত্র ডাকযোগে পাঠানোর সিদ্ধান্ত হয়েছে।
    দলের সভাপতিমণ্ডলীর সদস্য চেয়ারম্যানের রাজনৈতিক মুখপাত্র কাজী ফিরোজ রশীদ আজ দুপুর সোয়া ১টার দিকে সাংবাদিকদের কাছে দাবি করেন, এরশাদের স্ত্রী স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী রওশন এরশাদ, পানিসম্পদমন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ এবং প্রধানমন্ত্রীর শিক্ষা ও নারী উন্নয়নবিষয়ক উপদেষ্টা জিয়াউদ্দিন আহমেদের পদত্যাগপত্র দলের চেয়ারম্যানের হাতে এসে পৌঁছেছে।

     

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here