ভারত ফেরত গৃহবধূর কোয়ারেন্টিনেই মৃত্যু

0
112
ভারত ফেরত গৃহবধূর কোয়ারেন্টিনেই মৃত্যু
ভারত ফেরত গৃহবধূর কোয়ারেন্টিনেই মৃত্যু

বেনাপোল প্রতিনিধিঃ প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকা যশোরে একটি আবাসিক হোটেলে ভারত ফেরত আম্বিয়া খাতুন (৩২) নামে এক গৃহবধূ মৃত্যু হয়েছে।গতকাল বুধবার ১২ মে রাত ১১টায় যশোর বক্ষব্যাধি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

জেলার সিভিল সার্জন শেখ আবু শাহীন এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, মৃত আম্বিয়া খাতুন নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ এলাকার আব্দুল আওয়ালের স্ত্রী। তারা স্বামী-স্ত্রী দুই জনই যশোর শহরের হাসান ইন্টারন্যাশনাল হোটেলে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে ছিলেন।

হাসান ইন্টারন্যাশনালের ম্যানেজার জানিয়েছেন, ভারত ফেরত ওই দম্পতিকে গত ৭ মে জেলা প্রশাসনের পক্ষ থেকে হোটেলে কোয়ারেন্টিনে পাঠানো হয়। আম্বিয়া খাতুন কিডনির সমস্যায় ভুগছিলেন। তিনি ভারতে এ রোগের জন্য চিকিৎসায় গিয়েছিলেন।

বুধবার সন্ধ্যায় তিনি অসুস্থ হয়ে পড়লে বিষয়টি জেলা প্রশাসনকে জানানো হয়। তাকে অ্যাম্বুলেন্সে বক্ষব্যাধি হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই তিনি মারা যান।

যশোরের সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন বলেন, ‘আম্বিয়া খাতুন কিডনি সমস্যা, ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপের রোগী ছিলেন। অসুস্থ হয়ে পড়ায় তাকে দ্রুত হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।’
মৃত আম্বিয়া খাতুনের করোনা পরীক্ষার পর রিপোর্ট পজিটিভ আসে। তার মরদেহ পুলিশের সহযোগিতায় নিজ বাড়ি নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকার পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here