ভাইস চেয়ারম্যান নাসরিন জাহানকে অভিনন্দন

    0
    7

     

    ভাইস চেয়ারম্যান নাসরিন জাহানকে অভিনন্দন
    ভাইস চেয়ারম্যান নাসরিন জাহান

    আমারসিলেটটোয়েন্টিফোর.কম ০২ সেপ্টেম্বর  : কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন জাহান ফাতেমা সিলেট জেলা নারী উন্নয়ন ফোরাম এর সভাপতি নির্বাচিত হওয়ায় কোম্পানীগঞ্জ উপজেলার জনপ্রতিনিধি, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে। পৃথক পৃথক অভিনন্দন বার্তায় নেতৃবৃন্দ বলেন, ভাইস চেয়ারম্যান নাসরিন জাহানের নেতৃত্বে নারী জনপ্রতিনিধিদের ক্ষমতা ও মানোন্নয়ন এবং ন্যায্য দাবি দাওয়া ও অধিকার আদায়ে নারী উন্নয়ন ফোরাম বলিষ্ঠ ভূমিকা পালন করবে।

    নেতৃবৃন্দ নব-নির্বাচিত সিলেট জেলা নারী ফোরামের সভাপতি নাসরিন জাহানের অগ্রযাত্রা অব্যাহত থাকার আশাবাদ ব্যক্ত করেন। অভিনন্দন দাতারা হলেন সিলেট জেলা জজ কোর্টের স্পেশাল পি.পি ও জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, কোম্পানীগঞ্জ উপজেলার পূর্ব ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ বাবুল মিয়া, পশ্চিম ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সামসু মিয়া চৌধুরী, ইছাকলস ইউপি চেয়ারম্যান এখলাছুর রহমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক হুমায়ূন কবির মছব্বির, থানা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট কামাল হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এপিপি এডভোকেট শাহজাহান চৌধুরী, সিলেট জেলা ছাত্রলীগ নেতা গুলজার আহমদ, কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদের সভাপতি মোঃ বেলাল আহমদ, সাধারণ সম্পাদক বশারাত আলী বাশার, সুপার ষ্টার ট্রেড গ্র“প এর চেয়ারম্যান এম. সোহেল আহমদ, উপজেলা ছাত্রদল নেতা মোঃ সুহেল রানা, কোম্পানীগঞ্জ সদর ইয়ং ষ্টার ক্লাবের সভাপতি মোঃ মাসুদ রানা, সাধারণ সম্পাদক আবিদুর রহমান, ইসলামপুর আল-আমীন যুব সংঘের সভাপতি ফারুক মিয়া, সাধারণ সম্পাদক সুহেল রানা, সাংগঠনিক সম্পাদক কাজী মনিরুল ইসলাম, পূর্ব ইসলামপুর জ্ঞানকোষ ছাত্র কল্যাণ সংঘের আহ্বায়ক সাইদুর রহমান, যুগ্ম আহ্বায়ক উমর ফারুক, হারুনূর রশিদ, আব্দুল কাদির, দক্ষিণ ইসলামপুর একতা যুব সংঘের সভাপতি ছামিউল হক, সাধারণ সম্পাদক হোসেন আহমদ বাচ্চু ও সিলেটস্থ জুনেদ এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী জুনেদ আহমদ প্রমুখ।

    সিলেট জেলা নারী উন্নয়ন ফোরামের নব-নির্বাচিত সভানেত্রী মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন জাহান ফাতেমা এক পৃথক বিবৃতিতে নারী কৃতজ্ঞতা প্রকাশ জনপ্রতিনিধিদের প্রত্যক্ষ ভোটে সভাপতি নির্বাচিত হওয়ায় সিলেট জেলার ১২টি উপজেলার নারী উন্নয়ন ফোরামের নেত্রীবৃন্দ ও যারা তাকে সহযোগিতা করেছেন তাদেরকে তিনি অভিনন্দন ও তাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি নারী জনপ্রতিনিধিদের কল্যাণে সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন।

     

     

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here