ভাইকে নামিয়ে বোনকে ধর্ষণ,অটোরিকশাসহ আটক চালক

0
236
ভাইকে নামিয়ে বোনকে ধর্ষণ,অটোরিকশাসহ আটক চালক

নিজস্ব প্রতিনিধিঃ  অটোরিকশায় এক শারীরিক প্রতিবন্ধী তরুণীকে (২০) ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অটোরিকশার চালককে আটক ও অটোরিকশা জব্দ করেছে পুলিশ। সিলেট নগরীর জালালাবাদ থানার জাঙ্গাইল এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, মঙ্গলবার (১৬ নভেম্বর) রাতে ভুক্তভোগী তরুণী সিলেট থেকে তার ভাইয়ের সঙ্গে বাড়ি যাচ্ছিলেন। জালালাবাদ থানার জাঙ্গাইল সিএনজি পাম্পের কাছে আসার পর চালক গাড়ি নষ্ট হয়ে গেছে বলে জানান। পরে ভুক্তভোগী তরুণীর ভাইকে গাড়িতে ধাক্কা দেওয়ার কথা বলে গাড়ি থেকে নামতে বলেন।

এ সময় গাড়ির পেছনে ধাক্কা দেওয়ার সময় চালক গাড়ি চালিয়ে চলে যান। পরে অনেক ছোটাছুটি করেও ভুক্তভোগী তরুণীর ভাই তার বোনের খোঁজ না পাওয়ায় জালালাবাদ থানা পুলিশকে জানান।

বুধবার (১৭ নভেম্বর) দুপুরে জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা খান এ তথ্য নিশ্চিত করেছেন।  তাৎক্ষণিক পুলিশ বিভিন্ন জায়গায় চেকপোস্ট বসিয়ে জাঙ্গাইল সিএনজি পাম্পের পাশের এক অন্ধকার জায়গা থেকে ভুক্তভোগী তরুণীকে উদ্ধার করে। চালক সিএনজি অটোরিকশায় তরুণীকে ধর্ষণ করে। জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা জানান, এ ঘটনায় চালককে আটক করা হয়েছে। বর্তমানে ভুক্তভোগী তরুণী সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি রয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here