বড়লেখার নিখোঁজ সাফোয়ান চট্টগ্রাম হতে উদ্ধার

    0
    28

    মৌলভীবাজার প্রতিনিধিঃ  গত ২৮/১১/২০১৯ইং তারিখ সন্ধ্যা রাত্র প্রায় সাড়ে সাতটায় সাফোয়ান (১৪) নামক এক কিশোর নিখোঁজ হওয়া সংক্রান্তে বড়লেখা থানায় সাধারণ ডায়েরী নং-১৩৮৪, তারিখ-২৯/১১/২০১৯ইং লিপিবদ্ধ করলে পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার) এর নির্দেশনায় বড়লেখা থানা পুলিশ চার দিন পর তদন্তে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ঢাকার ফকিরাপুল এলাকায় অভিযান পরিচালনা করে।

    উক্ত অভিযানে ফকিরাপুল বাস ষ্ট্যান্ডে অবস্থিত শামছুন নূর আবাসিক হোটেলে এ ভিকটিম এর অবস্থান ছিল মর্মে নিশ্চিত হয়। তথায় সিসি টিভির ফুটেজ এবং হোটেল এর কর্মচারীদের জিজ্ঞাসাবাদে জানা যায় গত ৩০/১১/২০১৯ইং তারিখ রাত্রবেলা শ্যামলী গাড়ী যোগে চট্টগ্রাম চলিয়া যায়। পরবর্তীতে চট্টগ্রাম পৌছাইয়া সিএমপি কোতয়ালী থানা পুলিশের সহায়তায় ০১/১২/২০১৯ইং তারিখ দিবাগত রাত্রে ভিকটিম সাফোয়ানকে উদ্ধার করা হয়।

    ভিকটিম সাফোয়ানকে জিজ্ঞাসাবাদ করিলে সে জানায়, একটি মেয়ের সাথে প্রেমের সম্পর্ক ছিল ও বেশ কিছু টাকা ঋণ ছিল। একপর্যায়ে ভালোবাসা সম্পর্কে টানাপোড়েন, ঋণ পরিশোধ না করতে পারা এবং ভালোবাসার সম্পর্ক পূণঃস্থাপন না করতে পারার ক্ষোভ ও অভিমানে মায়ের দেওয়া চাল ক্রয়ের ২,০০০/-টাকাসহ নিজেই আত্মগোপনে চলিয়া যায়। তাহার প্রেমিকার সাথে ভালেবাসার সম্পর্ক পুনঃস্থাপনে তাহাদেরকে বাধ্য করার জন্যই তাহার এই আত্মগোপন নাটক সাজানো।

    বর্তমানে ভিকটিম সাফোয়ানকে বিজ্ঞ আদালতের মাধ্যমে তাহার পরিবারের কাছে হস্তান্তরের বিষয়টি প্রক্রিয়াধীন আছে বলে মৌলভীবাজার জেলার পুলিশ সুপার ফারুক আহমেদের সূত্রে জানা গেছে।