ব্র্যাক’র পরিচয়পত্রসহ এবার ভুয়া মহিলা ম্যাজিষ্ট্রেট আটক !

0
121
ব্র্যাক'র পরিচয়পত্রসহ এবার ভুয়া মহিলা ম্যাজিষ্ট্রেট আটক !
ভুয়া মহিলা ম্যাজিষ্ট্রেট আটক !

বেনাপোল প্রতিনিধি : যশোরের শার্শায় সুরাইয়া আক্তার মিষ্টি (২০) নামে এবার এক ভুয়া মহিলা ম্যাজিষ্ট্রেট আটক করেছে পুলিশ। আটক ভুয়া মহিলা ম্যাজিষ্ট্রেট মিষ্টি সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার কেরালকাতা ইউনিয়নের চারা বটতলার পুটনি গ্রামের আব্দুর রহিমের মেয়ে। 
শার্শা থানার এস আই তারিকুল ও উলাশী বাজার কমিটির সভাপতি জামাল উদ্দিন পিপুল বলেন, মঙ্গলবার (১ মার্চ ২০২২) সকাল ১১টার দিকে নাভারণ-সাতক্ষীরা মহাসড়কের উলাশী বাজারে একটি ছোট মাইক্রোবাস থেকে নেমে বাজারের সিরাজ উদ্দিনের মুদি দোকান, মনিরুজ্জামানের ফোন-ফ্যাক্সের দোকান, নেয়ামত আলীর ডিপার্ট মেন্টাল ষ্টোর, ইমান হোসেনের  চায়ের দোকানসহ আরো কয়েকটি দোকানে ঢুকে সুরাইয়া আক্তার মিষ্টি নিজেকে ম্যাজিষ্ট্রেট পরিচয় দিয়ে দোকান মালিকদের ফ্রিজ খুলতে বলেন এবং মেয়াদোত্তীর্ন মালামাল থাকলে দোকান মালিকদের নামে মামলাসহ বিভিন্ন ধরনের শাস্তির হুমকি দেয়। তার আচরণ ও কথাবার্তায় সন্দেহ হলে দোকান মালিকদের একজন শার্শা থানায় পুলিশকে ফোন দিয়ে জানানোর পর ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে কথিত ভুয়া মহিলা ম্যাজিষ্ট্রেট নামধারী সুরাইয়া আক্তার মিষ্টিকে আটক করে থানায় নিয়ে যায়।

আটক সুরাইয়া আক্তার মিষ্টির কাছে একটি ডায়েরি, একটি নোট বুক ও ব্র্যাক এনজিওর একটি পরিচয়পত্র পাওয়া যায়। ইতিপুর্বে তাকে নাভারণ বাজারের একটি ডায়াগনষ্টিক সেন্টারে রিসিপশন বিভাগে চাকরি করত বলে প্রমাণ মিলেছে । এ ব্যাপারে শার্শা থানায় একটি মামলা হয়েছে বলে এস আই তারিকুল জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here