ব্রাহ্মণবাড়িয়ায় ইউপি চেয়ারম্যানকে প্রধান আসামি করে হত্যা মামলা দায়ের

0
813

ি


জি এইচ এম ছাইফুল ইসলাম,ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার পাকশিমুল ইউনিয়নের পাকশিমুল গ্রামে পূর্ব বিরোধের জেরধরে প্রতিপক্ষের হামলায় দেলোয়ার হোসেন (২০) নামের এক অটোরিকশাচালক নিহতের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। এতে পাকশিমুল ইউনিয়নশাখা আওয়ামী লীগ এর সভাপতি ও পাকশিমুল ইউনিয়নের চেয়ারম্যান, সাইফুল ইসলামকে প্রধান আসামি করা হয়েছে।

শনিবার (১০ এপ্রিল) দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা সরাইল থানার উপ-পরিদর্শক (এসআই) জসিম উদ্দিন মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, ‘নিহতের মা বাদী হয়ে শুক্রবার মামলাটি করেন। মামলার আসামি করা হয়েছে ৩৮ জনকে। এরমধ্যে প্রধান আসামি পাকশিমুল ইউনিয়নের,চেয়ারম্যান সাইফুল ইসলামকে প্রধান আসামি করা হয়েছে।এরইমধ্যে এ মামলার চারজনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।’
স্থানীয় সূত্রে জানা যায়, পাকশিমুল ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান সাইফুল ইসলাম ও সাবেক চেয়ারম্যান কাশেম আলীর মধ্যে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। বুধবার (৭ এপ্রিল) দুপুরে সাবেক চেয়ারম্যান কাশেম আলীকে রাস্তায় পেয়ে চেয়ারম্যান সাইফুল ইসলামের লোকজন লাঞ্ছিত করে। পুনরায় একই দিন সন্ধ্যায় স্থানীয় বাজারে চেয়ারম্যান সাইফুলের লোকজন সাবেক চেয়ারম্যান কাশেম আলীর লোকজনকে পেয়ে লাঞ্ছিত করার চেষ্টা করে।
এনিয়ে উভয়পক্ষের মধ্যে হাতাহাতি হয়। হাতাহাতির জেরে বর্তমান চেয়ারম্যানের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সাবেক চেয়ারম্যানের লোকজনের বাড়িতে হামলা করে। এ সময় দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে বল্লমের আঘাতে গুরুতর আহত হয় দেলোয়ার হোসেন। তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকায় নেয়ার পথে তিনি মারা যান।