বাহুবলে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

    0
    15

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২২নভেম্বর,হবিগঞ্জ প্রতিনিধিঃহবিগঞ্জের বাহুবল উপজেলায় আইন-শৃংখলা পরিস্থিতি  স্বাভাবিক রাখতে সকল শ্রেণি-পেশার মানুষের আন্তরিক সহযোগিতা চেয়েছেন সিলেট রেঞ্জের ডিআইজি কার্যালয়ের পুলিশ সুপার মোঃ নূরুল ইসলাম। তিনি বলেন বাহুবলে প্রতিনিয়ত তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হতাহতের ঘটনাসহ আইন-শৃংখলার অবনতি ঘটছে।বাহুবলের ৭টি ইউনিয়নসহ প্রত্যেকটি ওয়ার্ডের কমিউনিটি পুলিশিং কমিটি করা আছে। এর সাথে জড়িত সদস্যরাসহ প্রত্যেক এলাকায় নিজের উদ্যোগে দাঙ্গা-হাঙ্গামা, চুরি-ডাকাতিসহ বিভিন্ন অপরাধের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। নিজেরা এর সমাধান করতে না পারলে থানা পুলিশের সহযোগিতা নেয়ারও পরামর্শ প্রদান করেন। তিনি আরও বলেন আইন-শৃংখলা স্বাভাবিক পর্যায়ে নিয়ে আসতে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জের নেতৃত্বে দিন রাত কাজ করে যাচ্ছে পুলিশ।

    ২২ নভেম্বর মঙ্গলবার সকাল ১১টায় বাহুবল মডেল থানা প্রাঙ্গণে মডেল থানা পুলিশ আয়োজিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন। বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলীর সভাপতিত্বে ও সাব-ইন্সপেক্টর মফিদুল হকের পরিচালনায়  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাহুবল-নবীগঞ্জ সার্কেলের সিনিয়র এএসপি রাসেলুর রহমান, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির আহ্বায়ক ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ আসকর আলী,বাহুবল উপজেলা আওয়ামীলীগের যুগ্ম -সাধারণ সম্পাদক ও লামাতাসী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী টেনু, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও লামাতাসী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ডা. আবুল হোসেন,সাতকাপন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আব্দাল মিয়া, উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক ফরিদ মিয়া তালুকদার,উপজেলা সন্ত্রাস-দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মোছাব্বির শাহিন,বাহুবল মডেল প্রেস ক্লাব সভাপতি মোঃ নূরুল ইসলাম নূর, কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য সচিব সোহেল আহমেদ কুটি, উপজেলা আওয়ামীলীগ নেতা মখলিছুর রহমান, উপজেলা যুবলীগের আহ্বায়ক অলিউর রহমান অলি, যুগ্ম আহ্বায়ক মোশাহিদ আলী,কৃষকলীগ সাধারণ সম্পাদক শেখ সোহেল আহমেদ,সাবেক ছাত্রলীগ সভাপতি ফারুকুর রশিদ ফারুক, মোক্তার হোসেন মেম্বার, মাওলানা আব্দুন নূর,উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের যুগ্ম আহ্বায়ক শামীনুর রহমান,জেলা ছাত্রলীগ নেতা আলাউদ্দিন প্রমুখ।

    সভায় বক্তাগণ গত ১০ নভেম্বর বিকালে বাহুবল উপজেলার মিরপুরস্থ বেদে পল্লীতে আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে হবিগঞ্জ-সিলেট সংরিক্ষত আসনের সংসদ সদস্য এডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীর এমপির উপর হামলাকারীদের  অনতিবিলম্বে গ্রেফতারের দাবী জানান।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here