ফার্নিচারে করে পাচারের সময় র‍্যাবের হাতে ১২ লক্ষ্য টাকার গাঁজা আটক

0
255
ফার্নিচারে করে পাচারের সময় র‍্যাবের হাতে ১২ লক্ষ্য টাকার গাঁজা আটক
ফার্নিচারে করে পাচারের সময় র‍্যাবের হাতে ১২ লক্ষ্য টাকার গাঁজা আটক

নিজস্ব প্রতিনিধিঃ ফার্নিচারের ভিতরে অভিনব কায়দায় গাজা ঢুকিয়ে পাচার কালে ১২০ কেজি গাঁজা উদ্ধার করেছে র‍্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের একটি টিম । এসময় ৫ টি কাঠের ফার্নিচার ও একটি পিকআপ আটক হয়। হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানার মোড় থেকে গাজার এ বিপুল পরিমাণ চালান উদ্ধার করা হয়।

আজ বৃহস্পতিবার (৬ মে) বিকেলে মৌলভীবাজারের শ্রীমঙ্গল র‍্যাব ক্যাম্পে এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে র‍্যাব কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার বসু দত্ত চাকমা এ তথ্য সংবাদ কর্মিদের  জানিয়েছেন। তিনি ব্রিফিং এ জানান ঘটনার দিন সকালে চুনারুঘাট থেকে ঢাকার উদ্দেশ্যে বিশেষ কৌশলে ফার্নিচারের ভিতরে কাঠের সিন্দুক বানিয়ে গাঁজার বাণ্ডিল ঢুকিয়ে লোহা মেরে বন্ধ করে পাচারকালে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ মোড় থেকে একটি পিকআপ ভ্যানে ৫ টি কাঠের ফার্নিচার আটক করেন। এ সময় পিকআপ গাড়ির চালক ও গাজার মালিক পালিয়ে যেতে সক্ষম হয়। পরে সেখান থেকে  ১২০ প্যাকেট গাজা পাওয়া যায়। তিনি জানান, প্রতি প্যাকেটে গাঁজার পরিমান এক কেজি করে মোট ১২০ কেজি। যার আনুমানিক মূল্য ১২ লক্ষ টাকা।

এ ভাবেই অভিনব কায়দায় ফার্নিচারে করে গাঁজা পাচার হচ্ছে !

এসব গাঁজার মালিক হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানার এলাকার বাসিন্দা মৃত সিদ্দিক আলীর ছেলে মনা মিয়া (২৬) ও ট্রাকের মালিক একই থানার শাহবাজপুর গ্রামের মৃত সোনাই মিয়ার ছেলে মিলন মিয়া (৩৮) বলে জানিয়েছে র‍্যাবের ওই সূত্র । সংবাদ লেখা পর্যন্ত জানা যায়, মাদক চোরাচালানের অপরাধে তাদের বিরুদ্ধে স্থানীয় থানায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here