প্রধানমন্ত্রী কর্তৃক মুজিববর্ষে নড়াইলে ৩২৫টি গৃহ দেয়া হচ্ছে

    0
    62

    নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক মুজিববর্ষ  উপলক্ষ্যে দেশের ভ’মিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন উপলক্ষ্যে মতবিনিময় সভা ও প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। আজ জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ,নড়াইলের আয়োজনে এ প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

    জেলা প্রশাসক মোহম্মদ্দ হাবিবুর রহমানের সভাপতিত্বে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইয়ারুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ ফকরুল ইসলাম, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকু, সাধারন সম্পাদক শামিমুল ইসলামসহ জেলা প্রশাসকের কার্যালয়ের কর্মকর্তা, জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গন মাধ্যমকর্মিরা  এ সময় উপস্থিত ছিলেন।

    সভায় এ জানানো হয়, নড়াইল জেলা কার্যক্রমের আওতায় ক-শ্রেনী ভুক্ত জেলায়  ১ম পর্যায় ১০৫টি গৃহ নির্মানের জন্য  বরাদ্দ পাওয়া গিয়েছে। এর মধ্যে সদরে ৩০, লোহাগড়ায় ৩৫ এবং কালিয়া উপজেলায় ৪০টি।  ২য় পর্যায়ে  ২ শত ২০টি  গৃহ নির্মান করা হবে। ১ম ও ২য় পয়ায়ে মোট  ৩২৫টি গৃহ নির্মান করা হবে। প্রতিটি গৃহ ১লক্ষ ৭১ হাজার টাকা ব্যয়ে নির্মান করা হচ্ছে। ১ম পয়ায়ের গৃহ নির্মান প্রায় সমাপ্তির পথে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে আগামী ২৩ জানুয়ারী ১ম পর্যায়ের গৃহ ও বন্দোবস্তকৃত জমির  মালিকানা সংক্রান্ত কাগজ পত্র  উপকার ভোগিদের মাঝে হস্তান্তর করবেন।