পীরগঞ্জে ড্রেজার ও উটকল দিয়ে বালু উত্তোলন,কর্তৃপক্ষ নীরব

0
54
পীরগঞ্জে ড্রেজার ও উটকল দিয়ে বালু উত্তোলন,কর্তৃপক্ষ নীরব
পীরগঞ্জে ড্রেজার ও উটকল দিয়ে বালু উত্তোলন,কর্তৃপক্ষ নীরব

গীতি গমন চন্দ্র রায় গীতিঃ ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার ৫নং সৈয়দপুর ইউনিয়নের মাধবপুর গ্রামের মোঃ কায়ুম সরকারি নিষেধাজ্ঞা ও আইন অমান্য করে দেদারসে ড্রেজার মেশিন ও উটকল দিয়ে অবৈধ ভাবে বালু উত্তোলন করে আসছে উপজেলার সৈয়দপুর ইউনিয়নের সূর্যপুর গ্রামের একটি পুকুরে। বিষয় টি যেন দেখেও না দেখার ভান করছে নীরব থাকা কর্তৃপক্ষও।

সরেজমিনে দেখা যায়, সূর্যপুর প্রাথমিক বিদ্যালয়ের উত্তরে একটি পুকুর থেকে প্রতি নিয়ত ড্রেজার মেশিন ও উৎকল দিয়ে অবৈধ ভাবে বালু উত্তোলন করে গভীর গর্ত থেকে দেদারসে বালু বিক্রয়ের ব্যবসা করে আসছে মোঃ কায়ুম। ড্রেজার মিশিনে বালু উত্তোলনে সরকারি নিষেধাজ্ঞা থাকলেও সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে বালু উত্তোলন করছেন বালু ব্যাবসায়ী মোঃ কায়ুম।এলাকার কতিপয় লোককে ম্যানেজ করে প্রভাব দেখিয়ে অসহায় এক গরীব বাড়ীর পাশে ড্রেজার মেশিন দিয়ে অবৈধ ভাবে বালু উত্তোলন করে পাহাড় গড়ে তুলেছেন।
এ বিষয়ে আমার সিলেট প্রতিনিধির সাথে কথা হলে মোঃ কায়ুম মুঠোফোনে বলেন “আমি একজন বালু ব্যাবসায়ী আমি প্রশাসন কে মেনেজ করেই বালু উত্তোলন করছি।আমি আমার জমিতে বালু উত্তোলন করবো এতে কার কি আসে যায়।তোমার কোন লিখার থাকলে নিউজ করতে পারেন।এতে কোন বাধা নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here