পর্নোগ্রাফি মামলায় র‌্যাবের জালে যুবদল কর্মী আটক

0
161
পর্নোগ্রাফি মামলায় র‌্যাবের জালে যুবদল কর্মী আটক
পর্নোগ্রাফি মামলায় র‌্যাবের জালে যুবদল কর্মী আটক

নূরুজ্জামান ফারুকী, বিশেষ প্রতিনিধিঃ নবীগঞ্জে পর্নোগ্রাফি আইনের মামলায় জাকির হোসেন সোহাগ (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যব-৯। মঙ্গলবার (১ জুন) গোপন সংবাদের ভিত্তিতে তাকে শায়েস্তাগঞ্জ থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সোহাগ নবীগঞ্জ উপজেলার কালিয়ারভাঁঙ্গা ইউনিয়নের শ্রীমতপুর গ্রামের মোঃ মোতাব্বির হোসেনের পুত্র । পরে তাকে নবীগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে র‌্যাব-৯।

মামলা ও স্থানীয় সুত্রে জানা যায়, জাকির হোসেন সোহাগ যোগাযোগ মাধ্যমে বিভিন্ন সময় বিভিন্ন রূপে মেয়েদের সাথে প্রতারণা করে আসছিল। মেয়েদের সাথে প্রতারণা করাই তার মূল পেশা। এমনকি যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার বেশ কয়েকটি আইডিও রয়েছে। আপত্তিকর ভিডিও গোপনে ধারণ করে সামাজিক মর্যাদাহানী এবং ভয়ভীতির মাধ্যমে মানসিকভাবে নির্যাতনের অভিযোগ এনে জনৈকা এক মহিলা নবীগঞ্জ থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। আটক জাকির হোসেন সোহাগ যুবদলের কর্মী।

উল্লেখ্য,গ্রেফতারকৃত সোহাগ হবিগঞ্জ জেলা যুবদলের সদস্য এবং সে নারী পাচারকারীদলের সদস্য বলে জানিয়েছে র‌্যাব। তার গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন নবীগঞ্জ থানার এসআই মৃদুল ভৌমিক। তিনি জানান-গ্রেফতারকৃত সোহাগকে বুধবার (২ জুন) সকালে হবিগঞ্জ কোর্টে প্রেরণ করলে আদালত তাকে কারাগারে পাঠিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here