নড়াইল জেলা এসপির ব্যতিক্রমি উদ্যোগে পুলিশ-সাংবাদিক ভলিবল প্রতিযোগীতা

0
208
নড়াইল জেলা এসপির ব্যতিক্রমি উদ্যোগে পুলিশ-সাংবাদিক ভলিবল প্রতিযোগীতা
নড়াইল জেলা এসপির ব্যতিক্রমি উদ্যোগে পুলিশ-সাংবাদিক ভলিবল প্রতিযোগীতা

নড়াইল জেলা প্রতিনিধিঃ পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে নড়াইল পুলিশ সুপারের ব্যতিক্রমি উদ্যোগে জেলা পুলিশের সাথে জেলা গনমাধ্যম কর্মিদের প্রীতি ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৫ মে) নড়াইল পুলিশ লাইন্স মাঠে জেলা পুলিশ নড়াইলের আয়োজনে এ খেলা অনুষ্ঠিত হয়। খেলায় জেলা পুলিশ একাদশ ২-১ সেটে জেলা গনমাধ্যম কর্মি একাদশকে পরাজিত করে।

খেলা শেষে পুলিশ সদস্য খেলোয়ার ও গনমাধ্যম কর্মিদের মাঝে শুভেচ্ছা উপহার তুলে দেন পুলিশ সুপার প্রবীর কুমার রায়।অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ)রিয়াজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানজিলা সিদ্দিকা, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইলিয়াচ হোসেন,সংসদ সদস্য মাশরাফি বিন মোতুর্জার পিতা গোলাম মোত্তুর্জা স্বপন, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামূল কবির টুকু, সাধারন সম্পাদক মোঃ শামিমুল ইসলাম টুলূ, জেলা পুলিশের পদস্থ কর্মকর্তা ও সদস্যগণ, জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগন এ সময় উপস্থিত ছিলেন।

নড়াইল জেলার পুলিশ সুপার প্রবীর কুমার সাংবাদিকদের জানান, এই করোনার সংকট কারণে পবিত্র ঈদে ও সকল পুলিশ সদস্যের ছুটি বাতিল করা হয়েছে, গনমাধ্যম কর্মিরাও এই সময় খুবই ব্যস্ত সময় পার করছে।সাংবাদিক-পুলিশ একসাথে করোনা মোকাবেলায় প্রশাসনের সাথে করোনা যোদ্ধা হিসাবে কাজ করে যাচ্ছে। তাদের একটু খুশি রাখতে বা আনন্দ দিতে, পুলিশ সদস্য ও সাংবাদিকদের আনন্দের কথা চিন্তা করে জেলা পুলিশের এই সামান্য উদ্যোগ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here