নড়াইলে ব্যবসায়ীকে গুলির ঘটনায় অস্ত্র-গুলি-ম্যাগজিনসহ আরো ১ জন গ্রেফতার

0
72
নড়াইলে ব্যবসায়ীকে গুলির ঘটনায় অস্ত্র-গুলি-ম্যাগজিনসহ আরো ১ জন গ্রেফতার
নড়াইলে ব্যবসায়ীকে গুলির ঘটনায় অস্ত্র-গুলি-ম্যাগজিনসহ আরো ১ জন গ্রেফতার


নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে ব্যবসায়ীকে প্রকাশ্যে গুলি ও কুপিয়ে টাকা ছিনিয়ে নেয়ার ঘটনায় মামলার অন্যতম আসামী সাব্বির সরদার (২৬) কে গ্রেফতার করেছে থানা পুলিশ। এসময় তার কাছ থেকে ভাংরি ব্যবসায়ীকে গুলি করার কাজে ব্যবহৃত একটি ৭.৬৫ পিস্তল, এক রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার করা হয়। বুধবার (১৪ এপ্রিল) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার প্রবীর কুমার রায়।
গ্রেফতারকৃত সাব্বির সরদার যশোরের কোতয়ালি থানার রঘুরামপুর এলাকার নওয়াব আলীর ছেলে। তাকে আশ্রায়দানকারী মামুন (৩৭) দক্ষিন নড়াইল এলাকার আমজাদ হুজুরের ছেলে। মঙ্গলবার (১৩ এপ্রিল) রাতে তাদের দক্ষিন নড়াইল এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। ছাব্বির সরদার ও মামুন এর নামে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। মামুন পলাতক রয়েছে।
পুলিশ সুপার প্রবীর কুমার রায় বলেন, গ্রেফতারকৃতর বিরুদ্ধে সদর থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-১২ তারিখ-১৩ এপ্রিল ২০২১।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গত ৬ এপ্রিল বিকালের দিকে নড়াইল পৌরসভার ধোপাখোলা এলাকায় দুই মটর সাইকেলে ৬ অস্ত্রধারী যুবক মুজিবরের ব্যবসা প্রতিষ্ঠানে চড়াও হয়ে তার নিকট একলক্ষ টাকা চাঁদা দাবি করে। মুজিবর তাদের দাবিকৃত চাঁদা দিতে অস্বীকার করলে অস্ত্রধারীরা তাকে আগ্নেয়াস্ত্র দিয়ে গুলি ও ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে আহত করে ক্যাশবাক্সে থাকা টাকা নিয়ে পালিয়ে যায়।

এঘটনায় আহত মুজিবুর রহমান বাদী হয়ে ৬ জনকে আসামী করে সদর থানায় মামলা দায়ের করেন এর মধ্যে ৪ জন পুলিশের হাতে ধরা পড়লো। এর আগে নাইমুল ইসলাম ওরফে দূর্জয় ওরফে ডিজে নাইম, তরিকুল ও কাজেম ওরফে কাদের মোল্যা নামে ৩ জনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা আদালতে নিজেদের দোষ স্বীকার করে জবানবন্দি প্রদান করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here