নড়াইলে বিশ্ব দুগ্ধ দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী বিভিন্ন কর্মসুচি

0
369
নড়াইলে বিশ্ব দুগ্ধ দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী বিভিন্ন কর্মসুচি
নড়াইলে বিশ্ব দুগ্ধ দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী বিভিন্ন কর্মসুচি


সুজয় বকসী, নড়াইল প্রতিনিধি: দেশের বিভিন্ন জেলা ও উপজেলাসহ নড়াইলেও পালিত হল বিশ্ব দুগ্ধ দিবস। দিবসটি পালন উপলক্ষে জেলা প্রশাসন ও জেলা প্রানী সম্পদ বিভাগের আয়োজনে সপ্তাহব্যাপী বিভিন্ন কর্মসুচি আয়োজন করা হয়েছে।
কর্মসুচির মধ্যে রয়েছে র‌্যালী ,আলোচনা সভা, টি শার্ট, শিশু খাদ্য হিসাবে তরল দুধ বিতরণ , দুগ্ধ খামারীদের মাঝে মিল্ক ক্যান, গো- খাদ্য ও ভিটামিন মিনারেল প্রিমিক্স বিতরন।।
আজ মঙ্গলবার (১ জুন) এ উপলক্ষে একটি সংক্ষিপ্ত র‌্যালী জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে শুরু হয়ে চত্বর প্রদক্ষিন শেষে দুগ্ধ খামারীদের মাঝে মিল্ক ক্যান, গো- খাদ্য ও ভিটামিন মিনারেল প্রিমিক্স বিতরন করা হয়। পওে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান এতে প্রধান অতিথি ছিলেন।
জেলা প্রানী সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ মারুফ হাসানের সভাপতিত্বে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ফকরুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন ও অপরাধ) মোঃ রিয়াজুল ইসলাম, কৃষি সম্প্রসারন অধিদপ্তর নড়াইলের উপ-পরিচালক দিপক কুমার রায়,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম, নড়াইল প্রেসক্লঅবের সভাপতি এনামুল কবির টুকু,সদর উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা মোঃ জিল্লুর রহামান, সরকারি কর্মকর্তা, সাংবাদিক, খামারীরা,জেলা প্রানী সম্পদ অফিসের কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here