নড়াইলে দু’টি মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১,আহত-৪

    0
    12

    নড়াইল প্রতিনিধি: নড়াইলের লোহাগড়া উপজেলার কালনাঘাট এলাকায় দু’টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রুমেন (২৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। আজ রবিবার ৩ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত রুমেনের বাড়ি গোপালগঞ্জের কাশিয়ানি উপজেলার তারাইল গ্রামে। এ দুর্ঘটনায় চারজন আহত হয়েছে।
    জানা গেছে,আজ রবিবার দুপুরে কালনা- লোহাগড়া -নড়াইল সড়কের মধুমতি ইটভাটা এলাকায় দুটি মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ হয়।সংঘর্ষে কাশিয়ানী উপজেলার তারাইল গ্রামের রোমেন,বাঘারপাড়া উপজেলার ভিটাবল্লা গ্রামের মুজিবর রহমান ও বাদল, নড়াইল সদরের কাজী আশরাফ, যশোরের কাশিপুর এলাকার মেহেদী হাসান গুরুত্বর আহত হয়।
    আহতদের প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা করা হয়। এদের মধ্যে রুমেন, মেহেদী ও মুজিবরকে আশংকাজনক অবস্থায় যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক রুমেনকে মৃত ঘোষণা করেন। এছাড়া গুরুতর আহত মেহেদী ও মুজিবরকে যশোর থেকে খুলনায় পাঠানো হয়েছে।
    লোহাগড়া হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আব্দুল্লাহ আল মামুন জানান, আহত পাঁচজনের মধ্যে চারজনের অবস্থায়ই গুরুত্বর ছিলো ।
    লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন বলেন,আহতদের যশোর ও খুলনায় নেওয়ার পথে একজন নিহত হয়েছে, অন্যদের অবস্থা আশঙ্কাজনক। তবে মোটরসাইকেল দুটি জব্দ করা হয়েছে।