নড়াইলে জেলা প্রশাসকের হলরুমে হামলা ভাংচুর-পুলিশ সহ আহত-৮

0
315

নড়াইল প্রতিনিধি: নড়াইলে জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্ধের সময়ে জেলা প্রশাসকের হলরুমে হামলা ভাংচুরের ঘটনা ঘটেছে। এ সময় পুলিশ সহ অন্তত আটজন আহত হয়েছে।
জানা গেছে আজ বেলা ১১টার সময়ে প্রথমে সংরক্ষিত মহিলা ও পরে পুরুষ ওয়ার্ডের প্রতীক বরাদ্দ শুরু হয়। পুরুষ ২ নং ওয়ার্ডের সদস্য প্রার্থী খোকন কুমার সাহা ও ওবায়দুর রহমান তালা প্রতীক চাওয়ায় নির্বাচনী বিধান অনুযায়ী লটারীর সিদ্ধান্ত হয়। এসময় প্রার্থী খোকন কুমার সাহা অপর প্রার্থী ওবায়দুর রহমানকে জেলা প্রশাসকের হলরুমে প্রকাশ্যে সকল কর্মকর্তার সামনে গালিগালাজ করে মুখে ঘুষি মারে। এসময় উভয়পক্ষের মধ্যে মারামারি শুরু হয়। ঠেকাতে গিয়ে পুলিশ সদস্যরাও আহত হন।
একই সময় জেলা প্রশাসকের হলরুমের পুর্বপাশে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সৈয়দ ফয়জুল আমীর লিটুর প্রস্তাবকারী বীর মুক্তিযোদ্ধার সন্তান নোয়াগ্রাম ইউনিয়নের সদস্য মোঃ শরিফুল ইসলাম ও সমর্থনকারী কাশিপুর ইউুনিয়নের ৫নং ওয়ার্ডের সদস্য সৈয়দ নওয়াব আলীর ওপর হঠাৎ করে হামলা চালায় আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী সুবাস চন্দ্র বোসের সমর্থকরা।
এ বিষয়ে জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান বলেন, প্রাথমিক ভাবে কাউন্সিলর প্রার্থী ওবায়দুর রহমান ও খোকন কুমার সাহা কে শোকজ করা হবে এবং নির্বাচন কমিশনে জানানো হবে। স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সৈয়দ ফয়জুল আমীর লিটুর সমর্থকদের উপর হামলা ও হলরুমের চেয়ার ভাংচুরের বিষয়ে প্রার্থী যদি লিখিত অভিযোগ করে তাহলে বিধি অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

M