নড়াইলে কোমখালী গ্রামে এক ব্যাক্তিকে কুপিয়ে হত্যাঃআহত-১

    0
    37

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,১৩মে,নড়াইল প্রতিনিধিঃ   নড়াইল সদরের  হবখালি ইউনিয়নের কোমখালী গ্রামে জিল্লুর রহমান (৪৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময়  তার সঙ্গী তরিকুল ইসলামকেও কুপিয়ে আহত করা  হয়।শনিবার (১২ মে) রাত আড়াইটার দিকে নড়াইল সদরের সিঙ্গিয়া কবরস্থান এলাকায় এ হত্যাকান্ডের ঘটে। নিহত জিল্লুর কোমখালী গ্রামের মৃত ভোলাই শেখের ছেলে।

    পুলিশ ও নিহতের স্বজনরা জানান, শুক্রবার দিনগত রাত আড়াইটার দিকে সদর উপজেলার কোমখালী গ্রামের মৃত ভোলাই শেখের ছেলে জিল্লূরসহ তার অপর সঙ্গী পাশ^বর্তী গজনগর গ্রাম থেকে দাওয়াত খেয়ে বাড়ি ফিরছিল।

    এসময়   সিঙ্গিয়া কবরস্থানের কাছে পৌছালে দুর্বত্তরা মোটর সাইকেলের গতিরোধ করে বেপরোয়ভাবে কুপিয়ে ক্ষত-বিক্ষত করলে ঘটনাস্থলেই হত্যা করে। এসময় তার সঙ্গী একই গ্রামের তরিকুল ইসলাম আহত অবস্থায় পালিয়ে গিয়ে জীবন রক্ষা করে।

    নিহতের পরিবারের সদস্যদের দাবি, এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে জিল্লুরকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে।

    এলাকাবাসী সূত্রে আরো জানা গেছে, নিহত জিল্লুর  পুলিশের সোর্স হিসেবে কাজ করতো ,এ দাবি করে এলাকার লোকজনকে পুলিশের ভয় দেখিয়ে চাঁদাবাজিসহ নানা অপকর্মে জড়িত ছিলো। বর্তমানে তার চারটি স্ত্রী রয়েছে।

    নড়াইল সদর থানার উপ-পরিদর্শক শেখর চন্দ্র মল্লিক জানান,  লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here